আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

সিরাজদিখানে রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন,বিক্ষোভ মিছিল,সড়ক আবরোধ   

 

ডেক্স রিপোর্ট :  

সিরাজদিখানে  রাস্তা সংস্কারের   দাবিতে মানববন্ধন,বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসুচী পালন করেছে এলাকাবাসী।

রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলার লতব্দী ইউনিয়নের দোসরপাড়া ও নতুন ভাষানচর এলাকায় মানব বন্ধন,বিক্ষোভ মিছিল এবং সকাল ১১ টায় সিরাজদিখান-বালুচর সড়ক সড়কের নতুন ভাষানচর নামক এলাকায় ঘন্টা ব্যাপি অবরোধ করে রাখে এলাকাবাসী । এ সময় সিরাজদিখান-বালুচর সড়কের উভয় পাশে যানজট সৃষ্টি হয় ।পড়ে থানা পুলিশ আসলে অবরোধ উঠিয়ে নেয় এলাকাবাসী । প্রায় ২ শতাধিক এলাকাবাসী এ কর্মসূচী পালন করে ।

মানবন্ধনে বক্তারা বলেন, ভাসানচর  ব্রিজ থেকে দোসরপাড়া লালনশাহ আশ্রম বটতলা পর্যন্ত দেড় কিলোমিটার  রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় বেহাল দশা। অনেক দিন ধরে সংস্কার  না হওয়ায় ভাঙাচোরা ও  বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে।  এছাড়াও বক্তারা আরও বলেন, এ রাস্তাটির দুই দিকের যানবাহন ক্রস করতে পারেনা। জরুরী রোগী বহনে এ্যাম্বুলেন্স যাওয়া আসা করতে পারে না।দুর্ভোগের শেষ নেই বিভিন্ন শিক্ষপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ এলাকাবাসীর। রাস্তাটি  সংস্কারের দাবী করেন এলাবাসী ।

মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, প্রথম আলোর ফটো সাংবাদিক মোঃ কবির হোসেন,হাশেম মাতব্বর,কামাল হোসেন মাতব্বর ও মোতালেব মাতবর ।

এ ব্যাপারে সিরাজদিখান  উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন,এলাকাবাসীর দুর্ভোগের বিষয়টি আমি জানি,খুব শীঘ্রই রাস্তাটি সংস্কারের ব্যবস্থা করা হবে ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ