আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

আশুলিয়ায় র‍্যাবের অভিযানে ৬৮ টি মোবাইল ফোনসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক :  

ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে ৪ মোবাইল ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এসময় ৬৮ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন নবীনগর র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ।

এর আগে শনিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা ছিনতাইকারীরা হলো- গোপালগঞ্জ জেলার টুংগিপাড়া থানার মৃত আঃ হাকিমে ছেলে মোঃ আবুল কালাম (৪৯), নাটোর জেলার লালপুর থানার চকশোব এলাকার মৃত আমিন উদ্দিন প্রমানিকের ছেলে মোঃ মহসিন আলী (৫০), ভোলা জেলার ভোলা থানার বাকতা বাসস্ট্যান্ড এলাকার মোঃ মোতাছিম বিল্লাহর ছেলে মোঃ সোহেল রানা (২৪) ও বরগুনা জেলার আমতলী থানার আমতলী এলাকার মৃত জয়েন উদ্দিন হাওলাদারের ছেলে মোঃ সুজন (২৬)। তারা সবাই জামগড়া এলাকায় ভাড়া থেকে মোবাইল চোর সিন্ডিকেট গড়ে অপকর্ম চালিয়ে আসছিলো।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোবাইল ফোন বিক্রির সময় চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় ৩৩ টি (স্মার্ট) এন্ড্রয়েড এবং ৩৫ টি ফিচার (বাটন) মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সিপি-২, র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ জানান, গ্রেফতাররা বিভিন্ন স্থান থেকে মোবাইল ফোন টাকা পয়সা ছিনতাই করে জামগড়ায় বিক্রয় করতো। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আশুলিয়া হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ