আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

নওগাঁয় সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁর পরিচালনায় ‘ইত্যাদি ডট কমে’র যাত্রা শুরু

 

মোঃ ফিরোজ হোসাইন
নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁ এর সেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনার সুবিধার্থে ‘আস্থা ও বিশ্বাসের ঠিকানা ‘ এই স্লোগানকে সামনে রেখে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো অনলাইন শপ ‘ইত্যাদি ডট কম’। শনিবার সকাল ১১ ঘটিকায় সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁ এর আয়োজনে শহরের বন্ধু কর্ম হল রুম নওগাঁয় আনুষ্ঠানিকভাবে ইত্যাদি ডট কমের যাত্রা শুরু হয়।

রূপসী নওগাঁ পরিচালক খালেদ বিন ফিরোজের সভাপতিত্বে ইত্যাদি ডট কমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রূপসী নওগাঁর উপদেষ্টা সাংবাদিক ও শিক্ষক কাজী কামাল হোসেন।
এই সময় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নওগাঁ বিসিক শিল্পনগরী কর্মকর্তা মোঃ আনোয়ারুল আজিম সেতু, এলজিইডি নওগাঁ উপ সহকারী প্রকৌশলী মোঃ রুমন হাসান, রূপসী নওগাঁ এর উপদেষ্টা ও নওগাঁ সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারন সম্পাদক রিফাত হোসাইন সবুজ, এন এস ডিস্ট্রিবিউশন এর পরিচালক নাজমুল হক সহ রূপসী নওগাঁ সংগঠন ও ইত্যাদি ডট কম এর কার্য নির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ আঃ মুমিন।
রূপসী নওগাঁর পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ পণ্যের গুণগত মান এবং সহজলভ্যতা নিশ্চিতের অঙ্গীকার করেন। তিনি বলেন, প্রথমত নিত্য প্রয়োজনীয় শতভাগ খাঁটি কিছু পণ্য আমাদের অনলাইন শপ থেকে কেনা যাবে। তিনি আরও বলেন ইত্যাদি ডট কমের লাভ রূপসী নওগাঁর সেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনায় ব্যয় করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ