আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি’র মাতৃবিয়োগ

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ঢাকা-১৯ আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ডাঃ এনামুর রহমান এর মাতা শিরিয়া খানম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন৷ (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মঞ্জুরুল আলম রাজিব।
ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি বলেন-
আমার মমতাময়ী জননী শিরিয়া খানম আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। বার্ধক্য জনিত কারণে আম্মা কিছুদিন অসুস্থ ছিলেন। গতকাল মঙ্গলবার যখন আম্মাকে দেখতে যাই আম্মা তখন পুরোপুরি সুস্থ। চিকিৎসকরা ছাড়পত্র দেয়ায় আজই তার বাসায় ফেরার কথা ছিলো। কিন্তু মা আর ফিরলেন না। আমাকে অভিভাবকহীন করে চলে গেলেন চিরতরে। আমার মাথায় আশীর্বাদের ছায়া রেখেই মা শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। ছোটবেলায় বাবাকে হারিয়েছিলাম। মা আমাদের মানুষ করেছিলেন। সেই মা চলে যাওয়ায় মাথা থেকে যেন একটা ছায়া সরে গেল। আজ বুধবার বাদ এশা তালবাগ কবরস্থান মাঠে জানাজা শেষে আমার বোনের কবরেই মাকে দাফন করা হবে।
সবাই আম্মার জন্য দোয়া করবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ