আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

ধামরাই সানোড়া ইউনিয়নে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালিত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সরকার ঘোষিত ২০২০ সাল মুজিববর্ষ- ২০২০ এ সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ খালেদ মাসুদ খান লাল্টু উদ্যোগে সানোড়া ইউনিয়ন পরিষদ ও বাইচাইল বাইতুল আমান জামে মসজিদে ও বাইচাইল ক্লাব ও পথহারা, বাইচাইল, আলোকদিয়া ঈদগাহ ময়দান সহ সানোড়া ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডে ৭০০ চারা বৃক্ষরোপন ও বৃক্ষ বিতরণ কর্মসূচি করা হয়।

বুধবার (১৫ই সেপ্টেম্বর) ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু
এ’সময় সানোড়া ইউনিয়ন প্রতিটি ওয়ার্ডের সদস্যগন (মেম্বারগন),আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ, এ’ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন।
বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধন কালে প্রধান অতিথি সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু বলেন মুজিব বর্ষ উপলক্ষে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশবাসীকে বৃক্ষরোপন করার জন্য আহবান জানিয়েছে এবং সরকার দেশব্যাপী বৃক্ষ রোপণ কর্মসূচি গ্রহণ করেছে। তাই বেশি বেশি গাছ লাগান পরিবেশ বাঁচান। পরিবেশের ভারসাম্য রক্ষা করার জন্য বৃক্ষ রোপণ কর্মসূচি গ্রহণ করা জরুরি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ