আজ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ ইং

লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

 

হাবিবুর রহমান লোহাগড়া (নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ জহিরুল ইসলাম ওরফে রেজোয়ানকে (২৯) কুপিয়ে হত্যা করেছে একদল দূর্বৃত্ত। শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে দিঘলিয়া বাজারের চৌরাস্তায় এলাকায় এ ঘটনা ঘটে । নিহত রেজোয়ান উপজেলার কুমড়ি গ্রামের মৃত সাইফুল শেখের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে উপজেলার কুমড়ি গ্রামের সাইফুল শেখের ছেলে দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানের সাথে একই গ্রামের বদিয়ার খানের ছেলে সোহেল খানের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রেজোয়ান দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় মুকুলের চায়ের দোকান থেকে বের হয়ে ঝড়– ফকিরের বাড়ীর সামনে পৌছালে প্রতিপক্ষ সোহেল খানসহ ৭ থেকে ৮ জনের একদল দূর্বৃত্ত মোটরসাইকেলে এসে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পা-সহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে তাৎক্ষনিক নড়াইল সদর হাসপাতালে প্রেরন করেন।নড়াইল সদর হাসপাতাল এ নিয়ে গেলে সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে নিহত রেজোয়ানের ভাই রানা শেখ জানান, সোহেল খানসহ ৭/৮ জন দূর্বৃত্ত আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে । লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। পুলিশ আর ও জানান থানায় হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ