আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

গজা‌রিয়ায় হামলার প্রতিবাদে এলাকাবাসী শান্তিপূর্ণ ভাবে মানববন্ধন ও প্রতিবাদ সভা

 

নিজস্ব প্র‌তি‌বেদক, দে‌লোয়ার হো‌সেন :

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বৈদ্যার গাঁও গ্রামের নিরীহ রুবেলের উপর বর্বরচিত হামলার প্রতিবাদে এলাকাবাসীর শান্তিপূর্ণভাবে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন বেলা বিকাল তিনটার সময় হাজী কেরামত আলী হাই স্কুল মাঠ প্রাঙ্গন ।
উক্ত প্রতিবাদ সভায় এলাকার কয়েক শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করে সন্ত্রাসীদের লালন পালনকর্তা জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান খান সহ জড়িত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে বক্তব্য রাখেন হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আজিম উদ্দিন ফরাজী, হুমায়ুন কবির সহ‌ ইউ‌নিয় ন ছাত্রলী‌গের সভাপ‌তি ও এলাকা সুশীল সমাজের প্রতিনিধিরা।
শান্তির লক্ষ্যে প্রশাসনের বরাবর সুষ্ঠু তদন্ত চেয়ে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
বৈদ্যারগাও গ্রামে সাবেক টেংগারচর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান খানের সমর্থক ও আজিম উদ্দিন ফরাজীর সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল।
তারই ধারাবাহিকতায় চলমান বালুভরাট কে কেন্দ্র করে গত ৯ই সেপ্টেম্বরে শাজাহান খানের সর্মথকরা বর্বরচিত ভাবে কুপিয়ে আজিম সমর্থক রুবেলের উপর বর্বরোচিত হামলা চালিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন ও জখম করায় নিরীহ গ্রামবাসীরা এই মানববন্ধন ও প্রতিবাদ সভা করে।
প্রতিবাদ সভায় তারা বলেন এই নির্যাতনের বিচার ও দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানায় এলাকাবাসী ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ