আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

আশুলিয়ায় ১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় অবৈধভাবে বাসা-বাড়িতে নেওয়া ২ কিলোমিটার এলাকার প্রায় ১ হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ।

বুধবার (০৯ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত আশুলিয়ার কুটুরিয়া ও জহরচন্দ্রা এলাকার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানায়, আশুলিয়ায় টাকার বিনিময়ে প্রতিটি বাসা-বাড়িতে অবৈধভাবে গ্যাস সংযোগ দেয় এলাকার প্রভাবশালীরা। সকাল থেকে তিতাস গ্যাস কর্তৃপক্ষ ওই এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়। এছাড়া ২ কিলোমিটার এলাকার মাটির নিচে থাকা গ্যাস সরবরাহের কয়েক হাজার পাইপ জব্দ করা হয়। পরে ব্যবহৃত রাইজার খুলে নিয়ে লাইনগুলো সিলগালা করে দেওয়া হয়।

ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, কতিপয় প্রভাবশালী অসাধু ব্যক্তি এলাকার লোকজন থেকে টাকা নিয়ে অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে আসছিলো। এ মাস জুড়ে পর্যায়ক্রমে সাভার ও আশুলিয়ায় অভিযান চালিয়ে সব অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হবে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদ হাসান, ব্যবস্থাপক আব্দুল মান্নান, ঠিকাদার মনির হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অভিযানে সাভার তিতাস গ্যাসের প্রায় ৯০ সদস্যের একটি দল অংশ নেয়। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ