আজ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ ইং

আশুলিয়া ১নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে শোকাবহ আগষ্টের শোক সভা ও দোয়া মাহফিল

 

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক :

১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
৩১শে আগষ্ট বিকেলে আশুলিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে ১ নং ওয়ার্ডের দোকাটি এলাকায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক, মোঃ মইনুল ইসলাম ভূইয়া, তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যা কান্ড যা পৃথিবীর ইতিহাসের ঘৃন্যতম ঘটনা, এই হত্যা কান্ডের সাথে জড়িত সকলের বিচারের দাবী জানান, তিনি আরো বলেন এই বিএনপি সরকার জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা চালায় আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে যান। বাংলাদেশ যুবলীগ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোঃ আনোয়ার হোসেন মন্ডল,
আশুলিয়া ইউনিয়ন যুবলীগ যুগ্ন আহবায়ক মোঃ রাসেল মাদবর,
আশুলিয়া ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহবায়ক হাজী মোশারফ হোসেন খাঁন,
আশুলিয়া ইউনিয়ন যুবলীগ যুগ্ন আহবায়ক মোঃ মোতালেব বেপারী, আশুলিয়া ইউনিয়ন যুবলীগ যুগ্ন আহবায়ক ইয়াকুব মাদবর, আশুলিয়া ইউনিয়ন যুবলীগ যুগ্ন আহবায়ক জাহিদ হোসেনসহ আরো অনেকে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশুলিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোফাজ্জল হোসেন। অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পালন করেন আশুলিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মেহেদী হাসান।
আলোচনা শেষে শোকাবহ আগষ্টের সকল শহীদদের প্রতি বিশেষ দোয়া এবং তোবারক বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ