আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁদা দাবীর অভিযোগে বাঘায় গ্রেফতার ১

 

ওহিদুজ্জামান কল্লোল
বাঘা, রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলাতে থানায় চাঁদা দাবীর মামলায় ১জন কে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার আওয়ামীগ নেতা মাসুদ রানা তিলুর বাদী হয়ে করা মামলায় পথ রোধ,মারধর ও ৩ লক্ষ টাকা চাঁদা দাবী করে থানায় ২৫শে আগস্ট ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। রাব্বি,মোহন,রুহুল তিন বন্ধুকে আসামী করে চাঁদাবাজি মামলা দায়ের করা হয় থানায়। আটককৃত হলো চকনারায়নপুরের ভেগলের ছেলে রাব্বি হোসেন(২৫)। বাঘার ওয়ান্টেড রাব্বি কে বাঘা বাজার এলাকা হতে আটক করে বাঘা থানা পুলিশ এসআই আশরাফ আলী।
চাঁদা দাবীর মামলার তদন্তকারী কর্মকর্তা বাঘা থানার এসআই আশরাফ আলী বলেন, চাঁদা দাবীর মামলায় বাঘা বাজার এলাকা হতে রাব্বি হোসেন কে গ্রেফতার করে থানায় নিয়ে আছি।পরে ওসি স্যারে নির্দেশ ক্রমে আদালতে পাঠানো হয়।
চাঁদা দাবীর মামলার এজাহারে জানাগেছে, আওয়ামীলীগ নেতা মাসুদ রানা তিলুর ছোট ছেলো মাহমুদুল হাসান রিফাত এর পথগতী রোধ করে মারপিট করে ৩লক্ষ টাকা চাঁদা দাবী করে রাব্বি,মোহন,রুহুল ৩বন্ধু মিলে। বিষয়টি ছেলের কাছে জেনে মাসুদ রানা তিলু থানায় চাঁদা দাবীর মামলা করেন।
বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম জানান, একটি চাঁদা দাবির মামলায় রাব্বি হোসেনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ