আজ ৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২২ ইং

ছাত্রলীগ মানেই মুজিব আদর্শ  সাভারে শোকাবহ আগস্ট শীর্ষক সভায় – সমর

 

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক

প্রতিটি ছাত্রলীগ কর্মীকেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর আদর্শ বুকে লালন করতে হবে।
তেঁতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্দ্যোগে “শোকাবহ আগস্ট” শীর্ষক আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে একথা বলেন সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল আলম সমর, তিনি আরো বলেন, বঙ্গবন্ধু আওয়ামী লীগ গঠনের আগে ছাত্রলীগ গঠন করেন, আমরা সাভারে যারা ছাত্রলীগ করতাম তাদের অনেক দুর্ভোগ পোহাতে হয়েছে। ছাত্রলীগ কর্মীদের উদ্দেশ্যে বলেন সংগঠনের জন্য তোমাদের অনেক দায়িত্ব কর্তব্য রয়েছে, গঠনতন্ত্র অনুসরণ এবং সাবেকদের থেকে পরামর্শ নিতে হবে।
এছাড়াও তিনি বঙ্গবন্ধুর জীবনী ও ২১শে আগষ্ট সম্পর্কে আলোচনা করেন।
২৫শে আগস্ট বিকেলে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সাভার উপজেলা তেঁতুলঝোড়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের উদ্দ্যোগে “শোকাবহ আগস্ট” শীর্ষক আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান আলোচক ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর সহ এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন , তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তেঁতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি লুৎফর রহমান পাভেল এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুমন। এসময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ