আজ ৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২২ ইং

মৌলভীবাজার মডেল থানাকে দালালমুক্ত রাখতে জেলা সাংবাদিক ফোরামের সাথে মতবিনিময় সভা

 

কাইয়ুম সুলতানঃ

মৌলভীবাজারে সদর মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইয়াছিনুল হকের সাথে জেলা সাংবাদিক ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২২ আগস্ট) সন্ধ্যায় মডেল থানার হলরুলে আয়োজিত এ সভায় থানার পুলিশ কর্মকর্তাসহ সাংবাদিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
মৌলভীবাজার মডেল থানা এলাকার অপরাধ দমন ও আইনশৃঙ্খলা রক্ষাসহ সার্বিক বিষয়ে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহযোগিতা চেয়েছেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক।
মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইয়াছিনুল হক, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমেদ, সহ সভাপতি মৌসুফ এ. চৌধুরী, শ.ই সরকার জবলু, সংগঠনের উপদেষ্টা খালেদ চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শেফুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক দুরুদ আহমেদ, কোষাধ্যক্ষ জাকির হোসেন, দপ্তর সম্পাদক সেকুল ইসলাম তালুকদার , সহ-দপ্তর সম্পাদক এম এ কাইয়ুম সুলতান, মেরাজ আলী, সুহেল আহমেদ, মুক্তাদির হোসাইন, সুলতানুল ইসলাম প্রমুখ।
এসময় মোঃ ইয়াছিনুল হক বলেন, পুলিশ মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে, কোন ভাবেই মাদক বিক্রেতাদের ছাড় দেয়া হবেনা। আর মাদকসেবীদের কাউন্সিলিংয়ের মাধ্যমে সুস্থ জীবনে ফিরিয়ে আনার পদক্ষেপ নেয়া হবে। তিনি আরোও বলেন পুলিশ ও সাংবাদিকদের পেশাগত দায়িত্বে সমন্বয় থাকলে সাধারণ মানুষ অবশ্যই উপকৃত হবে। সাধারন মানুষ যেন হয়রানির স্বীকার না হয় এবং মডেল থানাকে শতভাগ দালালমুক্ত রাখতে সাংবাদিক ফোরামসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ