আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

কুড়িগ্রাম এর ভুরুঙ্গামারীতে মাদকদ্রব্য রাখতে নিষেধ করায় যুবককে মারপিট

মোঃ আরিফুল ইসলাম , ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম)প্রতিনিধি :

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মাদকদ্রব্য রাখতে নিষেধ করায় ফরিদুল ইসলাম (২৫) নামে এক যুবককে মারধর করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিন বাঁশজানী নাওডোর গ্রামে।

মারধরের শিকার ওই যুবক ওই একই গ্রামের সাইফুর রহমানের ছেলে। তিনি পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার রূপপুর পারমানবিককেন্দ্রে ফায়ার ফাইটিং পদে চাকরি করেন। ঈদের ছুটিতে বাড়ীতে এসেছেন বলে জানান।

অভিযোগে জানা গেছে, গত বৃহস্পতিবার (২০ আগষ্ট) বিকেলে উপজেলার পাথরডুবি ইউনিয়নের বাঁশজানি নাওডোর গ্রামের জনৈক রাশিদুল, মিঠু আলামিন, হাফিজুর নামে ৪ যুবক ভারত হতে চোরাই পথে মাদকদ্রব্য নিয়ে আসার সময় ভারতীয় বিএসএফ এর ধাওয়া খেয়ে মাদকদ্রব্যগুলি তার বাড়ীর পিছনে লুকিয়ে রাখে। এ সময় ফরিদুল মাদকদ্রব্য রাখতে নিষেধ করলে তারা তখন কিছু না বলে মাদকদ্রব্য নিয়ে চলে যায়।

পরে ফরিদুল বিকাল ৪ টায় বাড়ী হতে বাঁশজানী যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে জনৈক আনোয়ার হোসেনের দোকানের সামনে আসামাত্রই উক্ত ঘটনার জের ধরে ওই চার যুবক সংঘবদ্ধ হয়ে অর্তকিতভাবে তার উপর হামলা করে এলোপাথাড়ী মারপিট করে ছিলা ফোলা জখম করে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ঘটনায় মারধরের শিকার ফরিদুল চিকিৎসাধীন অবস্থায় ভুরুঙ্গামারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।
ভুরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) জাহেদুল ইসলাম জানান, প্রাথমিক অভিযোগ পাওয়ার পর শুক্রবার (২১ আগষ্ট) ঘটনাস্থলে গিয়ে তদন্ত করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ