আজ ৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২২ ইং

ভালুকায় সড়ক দূর্ঘটনায় নিহত ৬ জনের পরিচয় সনাক্ত

 

মোঃমিজানুর রহমান বাহার ভালুকা উপজেলা ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় সড়ক দূর্ঘটনায় ৬জন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ২২ আগষ্ট শনিবার সকালে পৌরসভা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা সরকারি কলেজের সামনে। প্রত্যদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ২২ আগষ্ট সকাল পৌনে ৯টার সময় ভালুকা পৌরসভা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা সরকারি কলেজের সামনে ইউটার্ন নেওয়ার সময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো খ-১৫-০১৫৯) ইমাম পরিবহনের একটি যাত্রিবাহী বাসের (ঢাকা মেট্টো ব- ১২-০৭৩৩) নিচে চাপা পরে ধুমড়েমুচড়ে যায়। এতে প্রাইভেটকারের ভিতরেই চাপা পরে ১শিশু বালক (৮), ২জন নারী ও ৩জন পুরুষসহ ৬জন নিহত হয়।

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস, ভালুকা মডেল থানা পুলিশ ও ভরাডোবা হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে। ভরাডোবা হাইওয়ে পুলিশের এসআই হাদিউল ইসলাম জানান, নিহতদের লাশ উদ্ধার করে ভরাডোবা হাইওয়ে ফাঁড়িতে রাখা হয়েছে।

নিহতরা হলেন ত্রিশাল উপজেলার দরিরামপুরের আবদুল ছালামের পুত্র বিল্লাল হোসেন (৪৫), গাজীপুর জেলার রহুদপুরের আবদুল করিমের স্ত্রী মোছা. হাসিনা বেগম (৩৫) ও পুত্র হাসিবুল হাসান (৮), একই এলাকার মৃত আবদুল মান্নানের স্ত্রী জান্নাতি (৬০), ও মোহাম্মদ আলীর পুত্র মনির হোসেন (৫০) এবং হযরত আলীর কন্যা নাজমা বেগম (২৫)। পুলিশ আরও জানায় নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ