আজ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ ইং

আশুলিয়ার গার্মেন্টস এর শিপমেন্টের তৈরি পোশাক চুরি, ছাত্রলীগ নেতা আটক

 

নিজস্ব প্রতিবেদক :

আশুলিয়ার একটি পোশাক কারখানার তৈরিকৃত পোশাক চুরির দায়ে আহমেদ রুবেল (৩১) নামের এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক আসওয়াদুর রহমান। এর আগে ( বুধবার (১৯ আগস্ট) বিকেলে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা থেকে তাকে আটক করা হয়।

আটক আহমেদ রুবেল মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে। প্রাথমিকভাবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আসওয়াদুর রহমান জানায়, সাভারের আশুলিয়ার জামগড়া এলাকার এনআর পোশাক কারখানা গত ১৪ আগস্ট তাদের তৈরিকৃত পোশাক শিপমেন্টর জন্য একটি কাভার্ড ভ্যানে করে চট্রগ্রাম নৌবন্দরে পাঠায়। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা এলাকায় কাভার্ড ভ্যান থেকে আংশিক পন্য চুরি হয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হলে ঘটনার দুই দিন পর ওই কাভার্ড ভ্যানের চালক ও সহযোগীকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে ঘটনার সাথে জড়িত গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আহমেদ রুবেলকে আটক করা হয়। এসময় চুরি যাওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক শেখ রিজাউল হক দীপু জানান, প্রাথমিকভাবে আসামিদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে। গ্রেফতাররা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ