আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

বাগমারায় আউচপাড়া গোবিন্দপাড়া নরদাশ ইউনিয়নে বিট পুলিশিং উদ্বোধন

 

আলমগীর হোসেন(বাগমারা প্রতিনিধি) :

বিটপুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি, তথ্য দিন সেবা নিন, প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর বাগমারায় বিট পুলিশিং উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার ,আউচপাড়া ইউনিয়নে বিট পুলিশিং এর উদ্বোধন করা হয়। হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক ( আইসি) রফিকুল ইসলাম, আউচপাড়া, গোবিন্দপাড়া, নরদাশ, বিট পুলিশিং এর উদ্বোধন করেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন এস আই আতাউর, এ এস আই হেলাল, এ এস আই রায়হান, সহ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্য গন। আর উপস্থিত ছিলেন গ্রাম পুলিশ ও ইউপি সদস্য গন, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আইসি রফিকুল ইসলাম বাল্য বিবাহ, মাদক, জঙ্গি, নারীর প্রতি সহিংসতা রোধে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক জনাব ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) বিট পুলিশিং সেবা প্রবর্তন করেন। তিনি আরও উল্লেখ করেন আপনারা পুলিশকে সঠিক তথ্য দিন, সেবা গ্রহণ করুন। দেশের আইন শৃঙ্খলা স্থিতিশীল রাখতে বাংলাদেশ পুলিশ ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছে।
পুলিশী সেবা সহজীকরণ, নাগরিকদের সময়ের সাশ্রয়, সেবা গ্রহীতার সাথে সেবা প্রদানের দূরত্ব কমিয়ে একটি অধিকতর জনবান্ধব পুলিশের প্রত্যয়ে ইতিমধ্যেই দেশব্যাপী বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ