আজ ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ ইং

ভালুকায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মনিরা সুলতানা মনি’র উদ্যোগে দোয়া মাহফিল উনুষ্ঠিত

 

মোঃমিজানুর রহমান বাহার ভালুকা উপজেলা ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় (১৬ আগস্ট) রবিবার সন্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ময়মনসিংহ জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি’র উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরন করা হয়েছে।

ভালুকা বাজারে এমপির নিজস্য কার্যালয়ে এ শোক দিবসের আয়োজন করা হয়। ভালুকা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এড. শওকত আলীর সভাপতিত্বে ও বাংলাদেশ মানবাধিকার কমিশন ভালুকা উপজেলা শাখার সভাপতি ও বর্তমান আওয়ামীলীগ নেতা আ. ফ. ম আফজাল হাসানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলার সাবেক চেয়ারম্যান বর্তমান ভালুকা উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলহাজ¦ মোঃ গোলাম মোস্তফা, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জালাল পাঠান, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি আঃ জলিল, উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, সাধারন সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা মুক্তিযোদ্বা সন্তান কমান্ডের আহবায়ক সাদিকুর রহমান তালুকদার, উপজেলা আঞ্চলিক শ্রমিকলীগ সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, আওয়ামীলীগ নেতা মজিবর মুন্না, হবিরবাড়ি ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু, যুবলীগ নেতা ফজলে রাব্বী রানা,ভালুকা উপজেলা ছাএলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হুক বিশাল,মল্লিকবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক শ্রী বজেন চন্দ্র দাশ প্রমুখ।
এ সময় জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারে শাহাদাৎ বরণকারী সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরন করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ