আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

শোল্লা স্কুল এন্ড কলেজ,, ছাত্র-কৃষক, শিক্ষক- বই উঠবে সবার হাতে

 

ফরিদগঞ্জ প্রতিনিধঃ মোঃ মুজাম্মেল হুসাইন হাচিব:

চাঁদপুর: করোনায় স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় ছুটি। তাই বলে কি বই পড়া বন্ধ থাকবে? অবশ্যই না। আর বই পড়া নিয়ে যদি সুন্দর একটা প্রতিযোগীতা হয়, তবে কেমন হয়? অসাধারণ। কিন্তু প্রতিযোগিতায় বই পড়বে কারা? শুধুই শিক্ষার্থীরা? একদমই না! এই প্রতিযোগীতায় বই পড়বে সমাজের সব শ্রেনীর মানুষ। ঠিক এমনই একটি ব্যতিক্রমধর্মী বই পড়া প্রতিযোগীতার আয়োজন করেছে ফরিদগঞ্জের ‘শোল্লা স্কুল এন্ড কলেজ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’।

‘ছাত্র-কৃষক, শিক্ষক-তাঁতে; বই উঠবে সবার হাতে” এই শ্লোগানকে লক্ষ্য করে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার শোল্লা স্কুল এন্ড কলেজ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের উদ্যেগে গতকাল ১৫ই আগষ্ট ২০২০ইং রোজ শনিবার শোল্লা স্কুল এন্ড কলেজে শুরু হয় এই প্রতিযোগীতা। ১৫ দিন ব্যাপী প্রতিযোগীতাটি চলবে ২৯ই আগষ্ট ২০২০ইং পর্যন্ত।

উক্ত অনুষ্ঠানের সেচ্ছাসেবক এর দায়িত্ব পেয়েছে,

ছাত্রঃ মোঃ মিঠু, মোঃ সৈকত, মোঃ হাচান, মোঃ রায়হাত,মোঃ রাব্বি, মোঃ রবিন, মোঃ রাজু, মোঃ মাইনুদ্দিন, মোঃ আবু-বকর, মোঃ সানজিদ, মোঃ মহসিন ও মোঃ ফাহাদ

ছাত্রীঃ সামিয়া সুলতানা, রাফিছা, মাহিনুর, মুক্তা আক্তার, মিস নিহা, মিস নিশি, মিস নাদিয়া,মিস ডালিয়া মিস মরিয়ম, ও লিজা

মানুষকে বই পড়তে উদ্বুদ্ধ করার মাধ্যমে জ্ঞানের আলোকে সমাজের সকল স্তরে ছড়িয়ে দিতে তরুণ শিক্ষার্থীদের এই আয়োজন। তরুণদের এই আয়োজনে সাড়া দিয়ে উৎসাহি ও জ্ঞান পিপাসু বইপ্রেমীদের উপস্থিতিতে বর্তমানে মুখরিত শোল্লা স্কুল এন্ড কলেজের ক্যাম্পাস।

আগামী ২৯ই আগষ্ট প্রতিযোগীতার সমাপনী দিনে বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোমোট ১৫ জন পাঠককে পুরস্কার প্রদান করবে ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ