আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

বেলাবতে গণপিটুনিতে ১ ডাকাত নিহত, গুরুত্বর আহত ১, আটক ৩

 

শফিকুল ইসলাস খান, নরসিংদীঃ

নরসিংদী জেলার বেলাব থানাধীন চর কাশিমনগর গ্রামে ডাকাতির প্রস্তুতির কালে গণপিটুনিতে সাইয়েদুল ইসলাম (শাইক্কা) (৩০) নামে একজন নিহত হয়েছে। সে কিশোরগঞ্জ জেলার কুলিয়ার চর উপজেলা সালুয়া গ্রামের মোঃ নুরু মিয়ার ছেলে।

এসময় স্থানীয় জনতা আরো ৪ জনকে আটক করে পুলিশে সপর্দ করেছে। এ চার জনের মধ্যে হেলিম (৩৫) নামে একজনকে মূমূর্ষ অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। সে বেলাব উপজেলার সররাবাদ গ্রামের মৃত করম আলীর ছেলে।

আটককৃত আর ৩ জন হলেন, বেলাব উপজেলার চর কাশিমনগর গ্রামের আকাশ মিয়ার ছেলে মোঃ বাবু মিয়া (১৯), চর বাঘবের ঝালুকান্দা গ্রামের ওমর ফারুকের ছেলে মোঃ রাব্বি (১৯) ও কুলিয়ারচর থানার লক্ষীপুর ভাটিপাড়া গ্রামের মধু মিয়ার ছেলে হযরত আলী (৩৫)।

বেলাব থানার পুলিশ জানায়, মূলত ডাকাতির ঘটনাটি ঘটে কিশোরগঞ্জ জেলার কুলিয়ার চর উপজেলার লক্ষীপুর গ্রামের মুন্সিপাড়ার শাহাবউদ্দিন (৩৫), ও তৌফিক মিয়া ( ৩৫)এর বাড়িতে।
সেখান থেকে ডাকাতি করে সিএনজি যোগে বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের চর কাশিমনগর গ্রামের ৭ নং রোডের কাছে এসে পূনরায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় স্থানীয় জনগণ টের পেয়ে যায়। এ সময় চর কাশিমনগর গ্রামের বিভিন্ন মসজিদে ডাকাত ঢুকার খবর প্রকাশ পাওয়ার সাথে সাথে স্থানীয় জনসাধারণ ডাকাতদের ঘেরাও করে ফেলে।

এ সময় স্থানীয় জনতার গণপিটুনিতে ও ধারালো অস্রের আঘাতে সাইয়েদুল ইসলাম সাইক্কার মৃত্যু হয় এবং হেলিম নামে আপর ডাকাত গুরুত্বর আহত হয়।
বেলাব থানার অফিসার ইনচার্জ মোঃ সাফায়েত হোসেন পলাশ ডাকাতির ঘটনা নিশ্চিত করে বলেন, এ ডাকাতির বিষয়ে বেলাব থানায় মামলার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ