আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

সালথা’য় পারিবারিক বিরোধে স্ত্রী-কন্যার মারধরে বৃদ্ধার মৃত্যু 

মোঃ আবুল বাসার 
সালথা প্রতিনিধিঃ
ফরিদপুরের সালথায় পারিবারিক ঝগড়ার জেরে স্ত্রীর ও কন্যার মারধরে বৃদ্ধার মৃত্যু, নিহত বৃদ্ধার নাম-নওশের শেখ (৬৫) তিনি উপ‌জেলার যদুন‌ন্দি ইউনিয়‌নের গ‌পিনাথপুর গ্রা‌মের বা‌টিকাম‌া‌রি পাড়ার মৃত আক্তার উদ্দিন শেখের ছেলে।
সরেজমিনে গিয়ে স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত
নও‌শের শেখ উপজেলার যদুনন্দি ইউনিয়‌নের গ‌পিনাথপুর গ্রা‌মের বা‌টিকাম‌া‌রি পাড়ার বাসিন্দা। তিনি খুলনায় সোনালী জুট মি‌লে চাকরি কর‌তেন, বেশ কিছু দিন যাবত সে বা‌ড়ীতে বেকার জীবন কাটা‌চ্ছি‌লেন, বেকার থাকার ফলে তাদের মধ্যে প্রায়ই প‌রিবা‌রিক কোলাহল লে‌গেই থাক‌তো।
গতকাল ১৫ই আগস্ট শনিবার দিবাগত রাতে খাবার খেতে বসেন, এসময় স্ত্রীকে দরজায় টানানো পর্দা সরাতে বললে এ নিয়ে দুজনের মাঝে ঝগড়ার সৃস্টি হয়। পরে তার স্ত্রী মর্জিনা বেগম (৫৬) ও কন্যা নাদিরা বেগম (২৬) দুইজনে মিলে বৃদ্ধকে মারপিট করে, এক পর্যায়ে বৃদ্ধ চিৎকার করে ঘর থেকে বেড়িয়ে উঠনে এসে পরে গেলে তার ছেলে জহুর শেখ স্থানীয় এক ডাক্টারকে খবর দেন ডাক্টার এসে অবস্থা গুরুতর খারাপ দেখে তাৎক্ষণিক চিকিৎসার জন্য তাকে আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স এ পাঠান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন ।
সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নওশের আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। অভিযুক্ত স্ত্রী ও কন্যাকে আটক করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ