আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আল্লাহ রহমতে ত্রাণ সংকট নেই : এমপি নাহিম রাজ্জাক

 

ভেদরগঞ্জ প্রতিনিধি :

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি বলেছেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন বাংলদেশের মানুষের ত্রাণের কোন সংকট হবেনা। তিনি সারাজীবন তার পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলা ও বাঙ্গালীর সুখের জন্য তার সুখ বিসর্জন দিয়েছেন। প্রধানমন্ত্রী যে কোন দূর্যোগে আপনাদের পাশে আছেন। তারই নির্দেশে দেশের উপুর্যপরি দূর্যোগ মুহুর্তেও তাঁর কর্মী হিসেবে আমরা আপনাদের পাশে রয়েছি। তিনি আরো বলেন, মানুষের দুর্দিনে আওয়ামীলীগ ও এর সহযোগী সকল সংগঠনের নেতা কর্মীরা আমাদের নেত্রীর আহ্বানে সাড়া দিয়ে করোনার পাশাপাশি বানভাসী মানুষের পাশে দাঁড়িয়েছেন।

শনিবার (১৫ই আগষ্ট) বিকেলে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষে জননেতা জনাব নাহিম রাজ্জাক এমপি এর পক্ষ থেকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় ১৫শত বন্যা দূর্গতদের মাঝে চাউল,আঁটা,চিনি ও আলু বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এর পূর্বে এমপি ভেদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবুর বাবার ও মুক্তার হোসেন মোড়লের কবর জিয়ারত শেষে জাতির জনকের শাহাদাত বার্ষিকী উপলক্ষে মহিসার ইউনিয়ন, সাজনপুর বাজার, ছয়গাঁও ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) তানভীর আলম নাসীফ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আব্দুল মান্নান হাওলাদার,হাজী সালাউদ্দিন মাতাব্ব সাবেক চেয়ারম্যান নগরায়নপুর ইউনিয়ন পরিষদ সাংগঠনিক সম্পাদক ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, রামভদ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক সরদার, সাধারণ সম্পাদক ইয়াসিন মৃধা, রামভদ্রপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ওমর ফারুক সরদার, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম শামীম, রামভদ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাসির সরদারসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এমপি নাহিম রাজ্জাক আরো বলেন, করোনা দূর্যোগের মধ্যে নতুন করে সৃষ্ট ভয়াবহ বন্যার মাঝেও প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের মন্ত্রী এবং দলীয় নেতাকর্মীরা সর্বোচ্চ ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। আমাদের নেত্রী শেখ হাসিনা মানবতার জননী তার আমলে কেউ না খেয়ে থাকেননি। ভবিষ্যতেও বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকুক, তিনি সেটা চান না। করোনা দুযোর্গে বাংলাদেশে কোথাও কেউ না খেয়ে থাকেনি। ইনশাল্লাহ বন্যায়ও কেউ না খেয়ে থাকবেনা।

বন্যা পরিস্থিতিতে সরকারের অবস্থান তুলে ধরে এমপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রনে আগাম প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর সার্বক্ষনিক সকল বিষয় খোঁজ খবর নিচ্ছেন। আমরা বন্যা পরিস্থিতি নজরদারি করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ