আজ ৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২১ ইং

ঝালকাঠিতে জাতীয় শোক দিবস উপলক্ষে পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত

 

ইমাম হোসেন, ঝালকাঠি প্রতিনিধি :

স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা ” বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান” -এর ৪৫ তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষ্যে ঝালকাঠি পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ) এর আলোচনা সভা ও দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ) এর ঝালকাঠি জেলা কাযার্লয়ের সভা কক্ষে পিডিএফ’র উপ-পরিচালক তাসলিমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলহাজ্ব আমির হোসেন আমু এমপি ভার্চুয়াল বক্তব্য প্রদান করেন।

এ সময় অনুষ্ঠানে আরো আলোচনা করেন মোঃ সিদ্দিকুর রহমান, ঊর্ধ্বতন কর্মকর্তারা, শরৎচন্দ্র দাস উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা রাজাপুর, মোহাম্মদ জিয়াউল হক সিনিয়র সহকারী পরিচালক ঝালকাঠি, বাবু তরুণ কুমার কর্মকার, যুগ্মসাধারণ সম্পাদক ঝালকাঠি জেলা আওয়ামীলীগ, মোবারক হোসেন মল্লিক (বীর মুক্তিযোদ্ধা) সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ ঝালকাঠি জেলা শাখা।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদায়ী আত্মার মাগফিরাত কামনা সহ প্রধান মন্ত্রী জননেত্রী শেষ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত শেষে ১৫ আগষ্ঠ জাতীয় শোক দিবস উপলক্ষে উপস্থিত সদস্যদের মধ্যে একশত জনকে বিভিন্ন ফলজ, বনজ এবং ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ