আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

গাজীপুরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

 

মনিরুল ইসলাম মেরাজ, শ্রীপুর প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা আয়োজনের মাধ্যমে যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।
আজ সকালে গাজীপুরের জেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে গাজীপুরের জেলা প্রশাসক ও জেলার এসপি মহোদয় উপস্থিত ছিলেন।

এদিকে গাজীপুরের শ্রীপুর উপজেলায় সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে শোক দিবসের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। পরবর্তীতে উপজেলার অডিটোরিয়াম এর মধ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং অনুদানের চেক সহ পুরষ্কার বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে গাজীপুর- ৩ আসনের মাননীয় এমপি মোঃ ইকবাল হোসেন সবুজ, উপজেলা চেয়ারম্যান শামসুল আলম প্রধান, উপজেলার ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফিন এবং সহকারি ভূমি অফিসারসহ অন্যন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনাদর্শের নানা দিক তুলে ধরা হয়। পরবর্তীতে প্রতিযোগীতায় অংশগ্রহনকারীদের মধ্যে পুরষ্কার বিতরন ও প্রতিবন্ধীদের মাঝে টাকার চেক প্রদান করা হয়।
এছাড়াও কাপাসিয়া কালিয়াকৈর ও কালীগজ্ঞ উপজেলাতেও যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ