আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

রায়পুরে পবিত্র কোরআন খতম দিয়ে পৌর আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

 

মোঃ হৃদয় হোসেনন লক্ষীপুর প্রতিনিধি:

লক্ষীপুরের রায়পুরে রায়পুর পৌর আ’লীগের উদ্যোগে শোকাবহ ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কোরআন খতম, দোয়া, মুনাজাত এবং তবররক বিতরন করা হয়েছে।

রায়পুর পৌর আ’লীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ সাহেবের উদ্যোগে তার রাজনৈতিক কার্যালয়ের সামনে জাতীয় শোক দিবস অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন খতম করা হয়, পবিত্র কোরআন খতম করেন কোরআনে হাফেজরা। পরে হাফেজ দের তবররক বিতরন করা হয়।

এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছবিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়, তারপর রায়পুর বাজারের মেইন রোডে শোক মিছিল করা হয়। এরপর শুরু হয় শোক দিবসের মূল আয়োজন।

এইসময় উপস্থিত ছিলেন রায়পুর পৌর আ’লীগের যুগ্ম আহ্বায়ক আয়নাল কবির মনির, রায়পুর পৌরসভার প্যানেল মেয়র নাজমুল কাদের গুলজার, রায়পুর পৌরসভার কাউন্সিল রা, সাবেক ছাত্রলীগ নেতা আলী হায়দার রাসেল পাঠান, পীরজাদা সৌরভ মিসরী, রায়পুর পৌর আ’লীগের মহিলা নেতৃ কোহিনূর বেগম, রায়পুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক মাহবুবুর রহমান রিজভী এবং বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী গণ। উক্ত অনুষ্ঠানে বক্তব্য দেন আলহাজ্ব কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ, নাজমুল কাদের গুলজার, আয়নাল কবির মনির, আলী হায়দার রাসেল পাঠান, সৌরভ মিসরী, কোহিনূর বেগম ও মাহবুবুর রহমান রিজভী। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ