আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

শোক দিবসে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের পুষ্পার্ঘ্য অর্পণ

আবু সাহাদাৎ বাঁধন 
নড়াইল জেলা প্রতিনিধিঃ
১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ পালন উপলক্ষে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে রাত ১২ টা ১ মিনিটে নড়াইল পুরাতন বাসটার্মিনালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও মোমবাতি প্রজ্বলন করা হয়।
ইতিহাসের অন্ধকারতম দিন পঁচাত্তরের ১৫ আগস্ট। পঁচাত্তরের এই দিনে আগস্ট আর শ্রাবণ মিলেমিশে একাকার হয়েছিল বঙ্গবন্ধুর রক্ত আর আকাশের মর্মছেঁড়া অশ্রুর প্লাবনে।  বাংলার আকাশ বাতাস আর প্রকৃতিও অশ্রুসিক্ত হওয়ার দিন। ভেঁজা বাতাস কেঁদেছে সমগ্র বাংলায়।
বাঙালি হারিয়েছি হাজার বছরের শ্রেষ্ঠ  বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।
কিন্তু বাঙালী হারাইনি  তাঁর আদর্শ কে,বাঙালী ভুলিনি তাঁর দেখানো পথ কে ও ভুলিনি তাঁকে। যতদিন থাকবে বাংলাদেশ, ততদিন থাকবে হৃদয়ের শিখরে।
১৫ ই আগস্ট বাঙ্গালীর জাতির বীর সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়,এসময়ে সেই সকল শহীদদের জন্য দোয়া করা হয়।সেখানে উপস্থিত ছিলেন, নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি নাঈম ভুইঁয়া,বিপ্লবী সাধারণ সম্পাদক সিদ্ধার্ত সিংহ পল্টু,আরো উপস্থিত ছিলেন মাইজপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সন্দীপ মজুমদার সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ