আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

করোনায় আক্রান্তদের রোগ মুক্তি কামনা  জন্য বান্দরবান প্রেসক্লাবে কোরআন খতম ও দোয়া মাহফিল

হিরু কান্তি দাশ,
বান্দরবান প্রতিনিধি:
পাহাড়ী পর্যটন জেলা বান্দরবানে করোনা ভাইরাস ঝেঁকে বসেছে। প্রতিদিনেই আক্রান্তের তালিকায় যোগ হচ্ছে নতুন নতুন নাম। এপর্যন্ত মোট ৬১৬জন করোনায় আক্রান্ত হয়েছে। বাদ যায়নি মন্ত্রী, জেলা প্রসাশক, জনপ্রতিনিধি, সিভিল সার্জন, ডাক্তার, পুলিশসহ সরকারী কর্মকর্তা-কর্মচারীও। এবার করোনা আক্রান্তের তালিকায় যোগ হয়েছে সাংবাদিকও।
জানা গেছে, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান প্রেসক্লাবের সাবেক সভাপতি জনাব এ কে এম জাহাঙ্গীর ও বর্তমান সভাপতি মনিরুল ইসলাম মনুও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে করোনায় আক্রান্তদের রোগ মুক্তি কামনায় বান্দরবান প্রেসক্লাবে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৩আগস্ট বৃহস্পতিবার দুপুর ১২টায় বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে এই কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেন কর্তৃপক্ষ।
কোরআন খতম ও দোয়া মাহফিলে অংশ নেয় বান্দরবান বাজার মসজিদের ইমামসহ শহরের বিভিন্ন মসজিদের ইমামরা। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টার, সাবেক সভাপতি ও দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক অধ্যাপক মো: ওসমান গনি, সাংবাদিক আবু বশর সিদ্দিকী, আবু মূছা ফারুকী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি মিনারুল হক, আরটিভি জেলা প্রতিনিধি সাফায়েত হোসেনসহ স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা।
কোরআন খতম শেষে করোনায় আক্রান্ত বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান প্রেসক্লাবের সাবেক সভাপতি ও  বর্তমান সভাপতির আশু রোগ মুক্তি কামনা করা হয়। এছাড়াও দেশবাসী ও সকল সাংবাদিকদের কল্যাণে দোয়া করা হয়। করোনায় যারা আক্রান্ত জন্যও দেয়া চাওয়া হয়। যারা মৃত্যুবরণ করেছেন তাদের সকলের মাগফেরাত কামনা করেন দোয়া মাহফিলে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ