আজ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ ইং

ধামরাইয়ে সীমিত পরিসরে জন্মাষ্টমী উৎসব পালন করা হচ্ছে, শোভাযাত্রা হবে না

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ধামরাই ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটি ও জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের পক্ষ ধামরাইবাসী সহ দেশবাসীকে পরমেশ্বর শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব তিথির শুভেচ্ছা জানিয়েছেন ধামরাই জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদ ও শ্রীশ্রী যশোমাধব মন্দির কমিটির পক্ষ থেকে জম্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের আহবায়ক ও যশোমাধব মন্দির পরিচালনা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন ও জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের সদস্য সচিব ও শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির দপ্তর সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু)।
আজ ১১/০৮/২০২০ ইং রোজ মঙ্গলবার ধামরাই ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটি কর্তৃক আয়োজিত ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালন করা হবে। ধামরাই কায়েতপাড়াস্হ শ্রীশ্রী যশোমাধব মন্দিরের অভ্যন্তরে স্বাস্হ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উদযাপন করার জন্য সকল ভক্তবৃন্দকে বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।
দুর্ভাগ্যবসত বাংলাদেশে বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি বজায় থাকায় এবার পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের আনন্দ শোভাযাত্রা হবে না। সীমিত পরিসরে পুজা অনুষ্ঠান করা হবে স্বাস্থ্যবিধি মেনে । সকল ভক্তবৃন্দদের নিজ নিজ বাসা/বাড়িতে শ্রীকৃষ্ণ পূজা ও বিশ্ব শান্তি কল্পে প্রদীপ প্রজ্জলনের অনুরোধ জানানো হচ্ছে। সেই সাথে আজকের এই পূর্ণ লগ্নে সকল অশুভ শক্তি দূর হোক বয়ে আসুক শান্তির বার্তা এ’শুভ কামনা প্রত্যাশায় ধামরাই জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদ ও শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির অনুষ্ঠান সূচি ঃ
* পবিত্র গীতা পাঠ
* রাতে ভগবান শ্রীকৃষ্ণের পুজা অনুষ্ঠিত হবে, পূজা অন্তে প্রসাদ বিতরন।
* তারপর প্রদীপ প্রজ্বলন ও বিশ্ব শান্তি কামনায় প্রার্থনা করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ