আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ ইং

লালমোহন উপজেলায় কৃষি প্রযুক্তি ও সেচযন্ত্র বিতরণ উদ্বোধন

 

মোঃ মুশফিকুর রহমান, ভোলা জেলা প্রতিনিধি :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কৃষিই সমৃদ্ধি শ্লোগানে ভোলা জেলার লালমোহন উপজেলায় ৩ দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন করেন ১১৭ ভোলা (০৩) আসনের সংসদ সদস্য দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।
এ সময় তিনি বলেন বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার দেশে এক সময় খাদ্য ঘাটতি ছিল প্রচুর প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় আজ আমার খাদ্য স্বয়ংসম্পর্ণ। এক সময় নেপালে খাদ্য ঘাটতি দেখা দিয়েছিল তখন আমাদের দেশ থেকে রপ্তানি করা হয়েছে ৯ আগস্ট রোববার সকাল ১০টায় লালমোহন উপজেলা পরিষদের প্রাঙ্গণে একথা বলেন।তিনি আরও বলেন পরিবেশের ভারসাম্যে রক্ষায় সকলকে বৃক্ষ রোপণ করতে হবে। আমাদের সকলকে কম পক্ষে ১টি করে গাছ লাগাতে হবে।এরপর তিনি ঘুরেঘুরে মেলার স্টল পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নিবাহী অফিসার হাবিবুল, হাসান রুমি উপজেলা পরিষদের পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন,আওয়ামী লীগের নেতা দিদারুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু,২ নং কালমা ইউনিয়নের চেয়ারম্যান জনাব আকতার হোসেন হাওলাদারসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ