আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ ইং

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

 

খুলনা ব্যুরো প্রধান জিয়াউল ইসলামঃ

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির আগস্ট মাসের সভা আজ (রবিবার) সকালে অনলাইনে জুম প্রযুক্তির মাধ্যমে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন এতে সভাপতিত্ব করেন।

সভায় পুলিশ-র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমন্বয়ে খুলনায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা ও সরকারি ত্রাণের সুষ্ঠু বন্টন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। খুলনা-ডুমুরিয়া-সাতক্ষীরা নবনির্মিত মহাসড়কে দুর্ঘটনা রোধে রোড মার্কিং এবং দাকোপে মদের দোকান বন্ধের বিষয়টি আলোচনায় উঠে আসে।

এসময় ফুলতলা উপজেলা চেয়ারম্যান খুলনার খানজাহান আলী থানার মশিয়ালি এলাকায় ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার পরিপ্রেক্ষিতে ঐ এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনার বিষয়ে সভার দৃষ্টি আকর্ষণ করেন।

এছাড়া করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে যানবাহনে স্বাস্থ্যবিধি প্রতিপালন, অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ, অবাঞ্চিত পাসপোর্ট গ্রহণের সুযোগ বন্ধে জন্মসনদ নিয়ে পাসপোর্ট ইস্যু না করাসহ অন্যান্য বিষয়ে আলোচনা হয়।

সভায় পুলিশ সুপার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, সিভিল সার্জন, উপজেলা চেয়ারম্যান, ইউএনও, সরকারি কর্মকর্তাসহ কমিটির সদস্যরা জুম প্রযুক্তির মাধ্যমে অংশগ্রহণ করেন।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইউসুপ আলী জানান, জুলাই মাসে খুলনা জেলায় ৯১টি মোবাইল কোর্ট পরিচালনা করে ২৪৪টি মামলা, ২৪৭ জনকে দন্ড প্রদান এবং ৩ লাখ ৬৩ হাজার ৯০৫ টাকা জরিমানা আদায় করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ