আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ ইং

রাজশাহীতে মটর সাইকেলের জন্য কলেজ ছাত্রকে হত্যা আটক ২

 

নিজস্ব প্রতিবেদকঃ

গত (৮আগস্ট) রোজ শনিবার রাজশাহীর চারঘাট উপজেলার ২নং শলুয়া ইউনিয়নের মাড়িয়া মসজিদ পাড়া , এলাকায় এক খেজুর বাগানে গলাকাটা রক্তাক্ত অবস্থায় নাটোর এনএস কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্র সাইফ ইসলাম সানি(২৪) এর মরদেহ পাওয়া যায়।

২৪ ঘন্টার মধ্যে চারঘাট মডেল থানা পুলিশ এজাহার নামীয় আসামী ১। মোঃ সাকিব (২৪) ও তদন্তে প্রাপ্ত আসামী ২। মোঃ সাগর (২৩) কে (৯আগস্ট) রাত্রী আনুমানিক ১২.১০ ঘটিকা হতে ০১.৪০ ঘটিকা সময়ের মধ্যে রাজশাহী চারঘাট উপজেলার ২নং শলুয়া ইউনিয়নের মৌগাছি এলাকা হতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের স্বীকারোক্তি ও দেখানো মতে পুঠিয়া থানাধীণ বানেশ্বর বাজার এলাকা হতে, মৃত সানির মোটর সাইকেল ও মোবাইল উদ্ধার করা হয়। মূলত সানি এর মোটর সাইকেল আত্মসাৎ করার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পনা মোতাবেক নেশাজাতীয়, ফেন্সিডিলের সহিত ঘুমের ঔষধ মিশিয়ে মৃত সানি কে কৌশলে খাইয়ে অচেতন করিয়ে হত্যা করে এবং মোটর সাইকেল ও মোবাইল নিয়ে যায়। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ, সমিত কুমার কন্ডু বলেন ।

গত(৮আগস্ট)রোজ শনিবার সকালে চারঘাট উপজেলার ২নং শলুয়া ইউনিয়নের মাড়িয়া মসজিদ পাড়া এলাকা থেকে রাজশাহী পুঠিয়া উপজেলার মোঃ সিরাজুল ইসলামের ছেলে মোঃসাইফ ইসলাম সানি (২৪) এর গলা কাটা লাশ উদ্ধার করা হয়। এবং এই হত্যাকান্ডের সাথে জড়িত আসামী ১.সাকিব(২৩), ও ২.মো:সাগর (২৪)কে গ্রেফতার করে আসামি গন দের সাথে নিহত সানির মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করে আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ