আজ ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২১ ইং

জোনার ফাউন্ডেশনের বৃক্ষ রোপণ কর্মসূচীর প্রথম ধাপ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

উপজেলা সাদুল্লাপুরের বিভিন্ন ইউনিয়নে ফলজ বৃক্ষ রোপণ কর্মসূচীর প্রথম ধাপ সম্পন্ন করেছে জোনার ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

শুক্রবার (৭ আগস্ট) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম, ফরিদপুর, ধাপেরহাট, ইদিলপুর ও বন গ্রাম ইউনিয়ন পরিষদ চত্তরে বৃক্ষ রোপণ করে কর্মসূচীর প্রথম ধাপ সম্পন্ন করে সংগঠনটি।

২০১৮ সালের জুন মাসে কর্ম এলাকার আর্থ-সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়ন, আত্ননির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনের উদ্দেশ্য সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক সামাজিক ও সাংস্কৃতিক সেচ্ছাসেবী সংস্থা হিসাবে আত্ম প্রকাশ করে জোনার ফাউন্ডেশন।

আত্ম প্রকাশের পর থেকে গ্রামীন আর্থসামাজিক উন্নয়নে, দুর্যোগকালীন সময়ে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ, ও অস্বচ্ছল শিক্ষার্থীর পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছে জোনার ফাউন্ডেশন। এরই ধারাবাহিকতায় গাইবান্ধার ডা: মোজাফফর আহমেদ আই কেয়ার সেন্টার ও এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের সহযোগিতায় সাদুল্লাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চত্তরে ফলজ বৃক্ষ রোপণ কর্মসূচী গ্রহণ করে সংগঠনটি। কর্মসূচীর প্রথম ধাপে এসব ইউনিয়ন পরিষদ চত্তরে বৃক্ষ রোপণ সম্পন্ন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এভারগীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের সিইও এসটি শাহীন প্রধান, জোনার ফাউন্ডেশনের সভাপতি এ.জে.আশিকুর রহমান শাওন, সাধারন সম্পাদক মাহবুবর রহমান, সহ-অর্থবিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম এবং বিভিন্ন ইউনিয়নের জনসাধারন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ