আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে ১৫০০ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ধামরাই পৌরসভার ৯টি ওয়ার্ডের বন্যার্ত পানি বন্দি ১৫০০ পরিবারকে মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ত্রাণ উপহার দেয়া হয়েছে।
শুক্রবার (৭ই আগষ্ট) হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যা কন্যা মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ত্রাণ উপহার বিতরণ করেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ ও ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা।
ধামরাই পৌরসভার ৯ টি ওয়ার্ডে বন্যার্ত পানি বন্দি ১৫০০ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেয়া সরকারি বরাদ্দকৃত ত্রাণের প্রতিটি বস্তায় ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া, ১ প্যাকেট নুডুলস, ১ কেজি সয়াবিন তেল। পৌরসভার ৯ টি ওয়ার্ডে ১৫০০ পরিবারের মাঝে এ’ উপহার বিতরন করা হয়।
মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার পেয়ে বন্যার্ত পানি বন্দি অসহায় হতদরিদ্ররা অনেক খুশি হন।
প্রধানমন্ত্রীর উপহার বিতরন কালে স্হানীয় সাংসদ ঢকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন- মানণীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী জাতীয় এ’ দুর্যোগে কোন মানুষই না খেয়ে থাকবে না। সেই ঘোষণা বাস্তবায়নের জন্যই আজ ধামরাইয়ে বন্যার্ত অসহায় ১৫০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেয়া হলো এবং আগামীতেও এ’ সহযোগিতা অব্যাহত থাকবে।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ যুব মহিলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, পৌরসভার প্যানেল মেয়র, কাউন্সিলর, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ্, কাউন্সিলর ও উপজেলা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ সাহেব আলী, কাউন্সিলর আলহাজ্ব আব্দুর রহমান বাবুল, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরদ্বয় ফারহানা হোসেন ও শিরিন আক্তার শিখা, কাউন্সিলর ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন সহ ধামরাই পৌরসভার অন্যান্য কাউন্সিলরবৃন্দ, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ