আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

কাশিমপুর পুলিশের অভিযানে দুইমাদক ব্যবসায়ী গ্রেফতার

 

মেহেদী হাসান বিশেষ প্রতিনিধি :

গাজীপুর মেট্রােপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন, পিপিএম (বার), বিপিএম (বার) নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব মোঃ মাহবুবে খোদা সাহেব এর নের্তৃত্বে গত ০৫ আগষ্ট ২০২০ খ্রিঃ বুধবার রাতে কাশিমপুর থানার চৌকস পুলিশ অফিসার এসআই/মোঃ কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ অত্র থানার পশ্চিম এনায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে ২২ (বাইশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ (দুই) মাদক কারবারী’কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত মাদক কারবারী ১. মোঃ আল আমিন (২৫) চাঁদপুর জেলার হাইমচর থানা এলাকার গাজীনগর গ্রামের শফিক সরদার এর ছেলে। তার দেহ তল্লাশি করে ১০ (দশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে গাজীপুর মহানগর কাশিমপুর থানা বারেন্ডা মোল্লা মার্কেট আসমার বাড়ীতে ভাড়াটিয়া বাসায় বসবাস করে।

২. মোঃ রাজু আহম্মেদ (৩৭) গাজীপুর মহানগর কাশিমপুর থানার বারেন্ডা পশ্চিমপাড়া বন্দর আলীর ডাঙ্গা এলাকার মৃত হাসেন সরদার এর ছেলে। তার দেহ তল্লাশি করে ১২ (বার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে ০৬ আগষ্ট ২০২০ খ্রিঃ বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করেন কাশিমপুর থানা পুলিশ।।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ