আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

ফটিকছড়ি প্রেসক্লাব ভবনের জন্য ঢেউটিন দিলেন সাংসদ নজিবুল বশর

ফটিকছড়ি প্রতিনিধি, চট্টগ্রাম : 

ফটিকছড়ি প্রেসক্লাবের নির্মাণাধীন ভবনে ছাউনী দেওয়ার জন্য ৭ বান্ডিল ঢেউটিন বরাদ্দ দিয়েছেন ফটিকছড়ির সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী। বুধবার (৫ আগস্ট) বিকালে এমপির বরাদ্দকৃত ঢেউটিন কর্তৃপক্ষের কাছ থেকে বুঝে নিয়েছেন প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী।

প্রেসক্লাব নেতৃবৃন্দের পক্ষ থেকে সাংসদ নজিবুল বশর মাইজভাণ্ডারীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জাহেদুল্লাহ কুরাইশী বলেন, ২০১৭ সালের শুরুতে ফটিকছড়ি প্রেসক্লাবের ভবন নির্মাণের উদ্যোগ নেওয়া হলে মাননীয় এমপি ভবনের জন্য জায়গা বরাদ্দে চট্টগ্রামের ডিসিকে ডিওলেটার দেন। জায়গা বরাদ্দ পাওয়ার পর ভবন নির্মাণ কাজ শুরু হলে চট্টগ্রাম জেলা পরিষদ থেকে এমপি কোটায় ২০১৬-২০১৭ এবং ২০১৭-২০১৮ অর্থ বছরে দু’দফায় চার লাখ টাকা বরাদ্দ দেন তিনি। ফলে ভীত দাঁড়িয়ে যায় প্রেসক্লাব ভবনের।

পরে ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাঈল হোসেন এক লাখ টাকা এবং তৎকালীন ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবু দুই লাখ টাকা বরাদ্দ দিলে ছাউনী পর্যন্ত পৌঁছে যায় ভবন।

পরবর্তীতে আর বরাদ্দ না পাওয়ায় অর্থ সংকটে দীর্ঘদিন প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ বন্ধ ছিল উল্লেখ করে প্রেসক্লাব সভাপতি বলেন, কিছুদিন আগে তরুণ ব্যবসায়ী মাহমুদুল হাসান রনি নিজ উদ্যোগে ২ লাখ টাকা অনুদান দিলে ফের ভবন নির্মাণ কাজ শুরু করা হয়। এখন পুরোদমে কাজ চলছে। কয়েকদিনের মধ্যে ছাউনি বসানো হবে।

ছাউনীর জন্য ১৪ বান্ডিলের মত ঢেউটিন প্রয়োজন হলেও প্রতিষ্ঠান ভিত্তিক ৭ বান্ডিলের উপরে বরাদ্দ দেয়ার বিধান না থাকায় এমপি মহোদয় প্রেসক্লাব ভবনের জন্য এ ৭ বান্ডিলই বরাদ্দ দিয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ