আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

প্রেমিকের হাত ধরে পালিয়েছে ৪ সন্তানের জননী

 

মোঃ চান মিয়া লামা বান্দরবান প্রতিনিধি :

লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের শিলেরঝিরি এলাকায় ৪ সন্তানের জননী গৃহবধূ রাখেলা বেগম (২৬) তার প্রেমিক গুরা মিয়া (২১) এর সাথে পালিয়েছে বলে জানিয়েছেন, রাখেলার স্বামী মোঃ সালাউদ্দিন। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে না পেয়ে নিখোঁজ ডায়েরি করতে রাখেলার স্বামী লামা থানা পুলিশের সহায়তা কামনা করেছেন।

সালাউদ্দিন জানায়, বুধবার আনুমানিক সকাল ১০টায় আমার স্ত্রী কাউকে কিছু না বলে আমার ছোট সন্তানটিকে সাথে নিয়ে তার প্রেমিক গুরা মিয়ার সাথে পালিয়ে গেছে। গুরা মিয়া আমাদের পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পুকুরিয়া খোলা এলাকার আবু কালামের ছেলে। সে পেশায় একজন দিনমজুর। আমি ৩টি সন্তান নিয়ে কি করব ভেবে পাচ্ছিনা এবং সে আমার ছোট সন্তানকে নিয়ে গেছে। তার জীবনের নিরাপত্তা নিয়ে আমি শংকিত।

এদিকে বুধবার সকাল থেকে গুরা মিয়াতে এলাকায় দেখা যাচ্ছেনা বলে জানায় বমু বিলছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম।

গজালিয়া ১নং ওয়ার্ডের মেম্বার আবু তৈয়ব বলেন, গুরা মিয়ার সাথে সালাউদ্দিনের স্ত্রী রাখেলা বেগম পালানোর বিষয়টি নিশ্চিত হতে পেরে আমরা নিখোঁজ ডায়েরি করতে লামা থানায় এসেছি। গুরা মিয়া (০১৮৮১৬৯৭২০৬) নাম্বার থেকে সালাউদ্দিনের স্বজনদের ফোন করে রাখেলা নিয়ে যাওয়ার বিষয়টি জানায়। সে বলে, খোঁজাখুঁজি করে কোন লাভ নেই, আমাদের পাবে না। গত ৪ মাস আগে গুরা মিয়া সালাউদ্দিনের স্ত্রী রাখেলা বেগম কে একটি মোবাইল উপহার দেয়। সেই বিষয়ে তাদের সংসারে অনেক ঝামেলা হয়। পরে স্থানীয়ভাবে আমরা তা মীমাংসা করে দিই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ