আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ ইং

ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিদর্শনে আ’লীগের কেন্দ্রীয় নেতা অসিম কুমার উকিল এমপি ও অধ্যাপিকা অপু উকিল

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

আজ বৃহষ্পতিবার (৬ই আগষ্ট-২০২০) ধামরাই শ্রী শ্রী যশোমাধব মন্দির পরিদর্শন করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক পর পর দুইবারের সফল সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শ্রী অসিম কুমার উকিল সেই সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব-মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল ।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জননেতা মোহাদ্দেছ হোসেন, ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ সামিউল হক, ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ যুব মহিলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক
অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা,
শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতিত্রয় শ্রী দেবেশ রায় মৌলিক, শ্রী অসিত কুমার গোস্বামী,শ্রী অজিত কুমার চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক শ্রী প্রাণ গোপাল পাল, কল্লোল সেন, দপ্তর সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু), সহ-দপ্তর সম্পাদক শ্রী অপু বনিক,প্রচার সম্পাদক সাংবাদিক শ্রী দীপক চন্দ্র পাল, সহ-প্রচার সম্পাদক স্বর্ণ কমল ধর,মন্দির কমিটির সদস্য শ্রী স্বপন কুমার পাল (শিক্ষক),শ্রী স্বপন পাল (কালা) সহ আরো উপস্থিত ছিলেন অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।
মন্দির পরিদর্শন কালে মন্দিরের পরিদর্শন বহিতে তাদের অনুভূতি লিপিবদ্ধ করেন।
এ’সময় মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি শ্রী দেবেশ রায় মৌলিক মন্দির উন্নয়ন কল্পে সরকারি সহযোগিতা কামনা করে বলেন বাংলাদেশের ঐতিহ্যবাহী মন্দির শ্রীশ্রী যশোমাধব মন্দির, কিন্ত এখনো পর্যন্ত মন্দিরের উন্নয়নমূলক কাজ করার জন্য উল্লেখযোগ্য কোন সরকারি অনুদান আমরা পাইনি ।
তখন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সাংসদ অসিম কুমার উকিল অবাক বিস্ময়ে বলেন কি বলেন বাংলাদেশের ঐতিহ্যবাহী স্বনামধন্য একটা মন্দির আপনারা মন্দির উন্নয়নে সরকারি কোন অনুদান পাননি। আপনারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট মন্দির উন্নয়নের জন্য আবেদন করে আমার সাথে যোগাযোগ করুন আমি আমার তরফ থেকে সর্বাত্মক চেষ্টা করব মন্দিরের উন্নয়নে সরকারি অনুদান যাতে পায় তার জন্য।বাংলাদেশ মরন ব্যাধি করোনায় সাথে লড়াই করছে-
অসিম কুমার উকিল এমপি আরো বলেছেন বাংলাদেশ মরন ব্যাধি করোনায় সাথে লড়াই করছে।ধামরাই আমরা এসেছি ধামরাইয়ের ঐতিহ্যবাহী মাধব মন্দিরে প্রার্থনা করতে এসেছি।আমরা যে সংগ্রামে আছি মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনার নের্তৃত্বে। করোনার জয়ের নে সংগ্রাম, বন্যার সেই মোকাবিলা করার সেই সংগ্রাম,সেই সংগ্রামে আমরা যেন জয়ী হতে পারি সই প্রার্থনা করার জন্যই আমরা মন্দিরে এসেছি। তিনি বৃহস্পবিার দুপুরে ঢাকার সন্নিকটে ধামরাইয়ের ইতিহাস খ্যাত ঐতিহ্যবাহী মাধব মন্দির পরিদর্শনে এসে এসব কথা বলেন।

বাংলাদেশ যুব মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপিকা অপু উকিল বলেছেন এমন একটি সময়ের মধ্য দিয়ে অতিক্রান্ত হচ্ছি যখন বিশ্বটাই বিধ্বস্থ হয়েগেছে। ইতিমধ্যেই বাংলাদেশের ও আওয়ামীলীগের নেতা থেকে শুরু করে অনেক বিশিষ্ট জনদের হারিয়েছি।অনেক মানুষদের আমরা হাড়িয়েছি করোনায় আক্রান্ত হয়ে তারা মৃত্যুবরন করেছেন। অনেকে মৃত্যুর সাথে যুদ্ধ করছেন ।পুথিবী সহ বাংলাদেশে যারা যেখানে ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন তাদের আত্মার শান্তি কামনা করছি।যারা লড়ছেন তাদের দ্রুত সুস্থ হয়ে আসেন । আগামীতে আর একজনও যেন করোনায় আক্রান্ত না হয়। বন্যা খরা দুভিক্ষতা দূর্যোগে তারা জয়ী হতে পারে । মৃত্যুকে পরাজিত করে জীবন যুদ্ধে জয়ী হতে পারে সেই প্রত্যাশা ব্যক্ত করা জন্যই ধামরাইয়ের জাগ্রত ঐতিহ্যবাহী মাধব মন্দিরে এসেছি সবাই ও বাংলাদেশ যেন ভাল থাকে এই জন্যই আসমরা ধামরাই এসেছি ঐতিহ্যবাহী শ্রীশ্রীযশোমাধব মন্দিরে প্রার্থনা করতে।। তিনি বৃহস্পবিার দুপুরে ঢাকার সন্নিকটে ধামরাইয়ের ইতিহাস খ্যাত ঐতিহ্যবাহী মাধব মন্দির পরিদর্শনে এসে এসব কথা বলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ