আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

নওগাঁয় ছাত্রলীগের দুই নেতার উপর হামলা

 

মোঃ ফিরোজ হোসাইন নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর রাণীনগরে হামলার শিকার হয়ে আহত উপজেলা ছাত্রলীগের দুই নেতা।
নওগাঁর রাণীনগরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক মিমের উপর আতংকিত হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে। গতকাল রোববার (২ আগষ্ট) রাত অনুমানিক ৮ টার দিকে উপজেলার সদরের রেলগেট এলাকায় এ ঘটনাটি ঘটে।

হামলার শিকার ছাত্রলীগের দুই নেতা গুরুত্বর আহত হয়ে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি আছে।

এ ঘটনায় জাসটিস নামে এক যুবকে আটক করেছে রাণীনগর থানা পুলিশ। আটককৃত জাসটিস রাণীনগর বাজারের রেজার ছেলে।

রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুুন জানান, এদিন রাতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক মিম ঝিনা গ্রাম থেকে রাণীনগর বাজারে তাদের বাসায় আসছিলো। এ সময় রেলগেট এলাকায় ওত পেতে থাকা ১০-১৫ জন পথরোধ করে হাসান ও মিমকে রড়, পাইপ ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারপিট করে।

এ ঘটনায় আহত ছাত্রলীগের দুই নেতাকে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তাদের দুই জনের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাত অনুুমানিক ৯ টার দিকে নওগাঁ সদর হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। তারা দুইজন হাসপাতে ভর্তি আছে। এ ঘটনায় হামলা কারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এ ঘটনায় জাসটিস নামে এক যুবককে আটক করা হয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া জড়িত অন্যান্যদের গ্রেপ্তারের অভিযান অব্যহত রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ