আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ ইং

অজানা কারণে চাঁপাইনবাবগঞ্জ জেলার তিন যুবক নিখোঁজ

 

জিয়াউল কবীর,ওহিদুজ্জামান কল্লোল
রাজশাহী ব্যুরো:

কোনো এক অজানা কারনে চাঁপাইনবাবগঞ্জ জেলার তিন যুবক নিখোঁজ।
নিখোঁজ হওয়া যুবকদের নাম ১। মোঃ সারোয়ার জাহান(ফরহাদ) (১৮), পিতা- হাজী সেতাবউদ্দীন, এইচএসসি ১ম বর্ষ (বিজ্ঞান), নবাবগঞ্জ সরকারি কলেজ, ২। মো: আব্দুল খালেক(বাধঁন) (১৮), পিতা- আব্দুল বাশির, এইচএসসি ১ম বর্ষ (বিজ্ঞান), নবাবগঞ্জ সিটি কলেজ, উভয়ের বাড়ি সিএনবি ঘাট, চাঁপাইনবাবগঞ্জ, ৩। মো: আব্দুল নূর(মাসুদ) (১৮), পিতা- মৃত আব্দুর রাজ্জাক, চাপাইনবাবগঞ্জ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে ১ম সেমিস্টারে নতুন ভর্তি হয়েছে , সাং- চরজোতপ্রতাপ, সকলের ওয়ার্ড -১৩, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, থানা ও জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

উল্লিখিত ০৩ জন গত ২৯/৭/২০ তারিখ (বুধবার)ভোর ৫.২০ মিনিটের দিকে তাদের নিজ নিজ বাড়ি থেকে বের হয়ে সকাল ৬ টার বনলতা ট্রেন ধরে রাজশাহী যাবে বলে প্রত্যেকেই তাদের বাড়ির অভিভাবকদের জানিয়েছিলেন। এর মধ্যে -ফরহাদ এবং মাসুদ বাড়িতে বলে যায় রাজশাহীতে বন্ধুর বিয়ে খেতে যাচ্ছে আর বাঁধন বলেছিল রাজশাহীতে তার পরীক্ষা আছে।
দুপুর ১২ টার পর তাদের অভিভাবক প্রত্যেকের মোবাইল নম্বর বন্ধ পান, পরবর্তীতে তাদের আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও তাদের সন্ধান পাওয়া যায়নি।
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় জিডি করা হয়েছে। ছবিতে দেখানো কিশোরদের কোথাও দেখা গেলে নিকটস্থ থানায় জানাতে অনুরোধ করা হয়েছে।
জানা যায় তারা যে সকালে একত্রে বের হবে এজন্য ২৮/৭/২০ তারিখ(মঙ্গলবার) রাত ৯ টায় মাসুদের বাড়িতে বাঁধন এবং ফরহাদ গিয়ে তাদের কর্মপরিকল্পনা ঠিক করে রাখে।
এদিকে এই কিশোরদের অজানা কারণে নিরুদ্দেশ হওয়ায় তাদের পরিবারে হতাশা আর দুঃশ্চিন্তা দেখা দিয়েছে। ঈদের আনন্দ মাটি হতে চলেছে তাদের পরিবারে। এলাকাবাসী বলছে এই তরুন কিশোরদের নিরুদ্দেশ হওয়ার করণে অভিভাবক মহলে দুঃশ্চিন্তা দেখা দিয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ