আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ ইং

ধামরাইয়ে জাতির জনকের নামে দুটি পশু কোরবানি করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে দুটি পশু কোরবানি করলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোহাদ্দেছ হোসেন।

রবিবার (২ আগষ্ট) ঈদ-উল আযহা’র দ্বিতীয়দিন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন তার নিজস্ব অর্থায়নে ধামরাই উপজেলা পরিষদের চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে তিনি এ কোরবানি করেন। এরপর দোয়া মাহফিলের মধ্য দিয়ে কোরবানির ওই মাংস বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় গরীব, হতদরিদ্র, রিকশাচালক,বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ও বানভাসি মানুষের মাঝে বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, পৌর কাউন্সিলর আমজাদ হোসেন, যুবলীগ নেতা মশিউর রহমান, ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব , ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম পিয়াস প্রমুখ।
কোরবানির মাংস বিতরণ কালে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে দুটি পশু কোরবানি দিয়েছি। আগামীতেও বঙ্গবন্ধুর নামে কোরবানি দিবেন বলে জানান। এসময় তিনি দেশ চলমান মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন এবং সমাজের বিত্তবানদেরকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।
কোরবানির মাংস বিতরণ কালে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন আরো বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় মানুষের পাশে ছিলাম, আছি ও বন্যার্ত মানুষের পাশে আছি এবং যে পর্যন্ত দেশের অবস্থা স্বাভাবিক না হয় সে পর্যন্ত সমগ্র ধামরাই উপজেলাবাসীর পাশে থাকব ইনশাআল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ