আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সাংবাদিক খান ইমরান ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

 

নিজস্ব প্রতিবেদক :

বৃহত্তম মুসলিম জাতির ধমীয় উৎসবের মধ্যে অন্যতম হল পবিত্র ঈদুল আযহা তথা কুরবানির ঈদ । আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, “ঈদ মোবারক” জানিয়েছেন, দৈনিক দখিনের সময়, দৈনিক আগামীর সংবাদ, এক্সপ্রেস নিউজ২৪ পেইজের বার্তা সম্পাদক সাংবাদিক খান ইমরান ।

বাংলাদেশের সকল মানুষকে তিনি ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন, বর্তমানে সমগ্র বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আপনারা কষ্টে আছেন , অনেকে অসুস্থ ও ভয়ে আছেন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে সরকারের নির্দেশনা মেনে ই আপনারা ঈদের জামাত আদায় ঈদের নামাজ যেমন আদায় ক করেছেন ঠিক তেমনি স্বাস্থ্যবিধি মেনে বাড়িতে থাকবেন এবং সাবধানে থাকবেন। বর্তমানে যারা প্রবাসী ও চাকুরী জীবি আছেন তারা এবার ঈদের ছুটিতে আসতে পারেননি তাদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি বলেন, পৃথিবীতে একমাত্র শান্তির ধম ইসলাম। মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদ-উল-আযহা কিন্তু করোনাভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদুল-উল-আজহা উদযাপন করতে পারবে না মুসলমানরা। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে দেশ বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’।

তিনি আরও জানান , আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। হে আমার প্রিয় ঝালকাঠি জেলা বাসি আপনারা আপনাদের বাড়িতে বাবা-মা ও পরিবারের সদস্যদের ঈদের আনন্দ ভাগাভাগি করেন।সবাই সামাজিক দুরত্ব বজায় রাখুন ,মাস্ক ব্যবহার করুন, সুস্থ থাকুন। ঈদ সবার জীবনে বয়ে আনুন অনাবিল সুখ, শান্তি ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ