আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ঈদের আগের রাতে গোপালপুরে আওয়ামিলীগ নেতাকে কুপিয়ে হত্যা

 

সুমাইয়া ইয়াসমিন

গোপালপুর,টাংগাইল প্রতিনিধি :

টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তালুকদার নিক্সন (৪৮) কে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আজ শুক্রবার রাত সোয়া ১১টায় দুর্বৃত্তরা এলোপাথাড়ি চাকু দিয়ে আঘাত করে তাকে খুন করে।

নিহত আমিনুল ইসলাম হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক আলাউদ্দিন তালুকদার তারা মিয়ার পুত্র।

তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও রান ডেভেলপম্যান্ট সোসাইটি নামক বেসরকারি এনজিও সংস্থার ভাইস চেয়ারম্যান ছিলেন। সপরিবারে ধনবাড়ী উপজেলা শহরে বাস করতেন তিনি।

প্রত্যদর্শীরা জানান, নিহত আমিনুল ইসলাম তালুকদার নিক্সন শুক্রবার বিকালে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের নিজ বাড়িতে আসেন। দলের সাংগঠনিক কাজ শেষে আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সাথে আরেক দফা বৈঠকে বসেন। বৈঠক শেষে পৌনে ১১টার দিকে মোটর সাইকেলে রওনা হন তিনি। এ সময় আজগড়া খালের ব্রিজ পার হওয়া মাত্র সেখানে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা ছুরি-চাকু নিয়ে তার উপর ঝাঁপিয়ে পড়ে।

তিনি মোটরসাইকেল থেকে পড়ে গেলে শরীরের আরো কয়েক স্থানে আঘাত করে দুর্বৃত্তরা। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে যান। রাত সাড়ে ১১টায় মধুপুর হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। প্রত্যদর্শীরা আরো জানান, মৃত্যুর আগে তিনি (মৃত্যুকালীন জবানবন্দি) খুনিদের নাম বলে গেছেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রুবিনা ইসলাম জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।
গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু খুনের ঘটনা নিশ্চিত করেছেন।

মধুপুর থানার ওসি তারেক কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত নিক্সনের লাশ মধুপুর হাসপাতালে রয়েছে। ঈদের আগের রাতে এমন নৃশংস খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ