আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

সবাইকে কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জে. এন. ফ্যাশন হাউজ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধিঃ মুজাম্মেল হুসাইন(হাচিব) :

এক শুভেচ্ছা বার্তায় জে. এন. ফ্যাশন হাউজ এর মালিক (আব্দুল মালেক(রুবেল)বলেন, ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহ’র প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন। ঈদুল আযহা আমাদের ত্যাগের যে শিক্ষা দেয় তা আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। এ ঈদ মুসলিম জাতির জন্য ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো বেশি করে সুসংহত করবে বলে আমার বিশ্বাস।

জে. এন. ফ্যাশন হাউজ এর পরিচালক [মোঃ মুজাম্মেল হুসাইন (হাচিব)]বলেন, এ বছর এক ভিন্ন প্রেক্ষাপটে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আযহা। প্রাণঘাতি করোনা ভাইরাস ও বন্যার কারণে নানামুখী সংকটের মধ্যে রয়েছে মানুষ।
ঈদের আনন্দ সমানভাগে ভাগাভাগি করতে সমাজের সামর্থ্যবান ব্যক্তিদের প্রতি অনুরোধ, এ দুঃসময়ে দরিদ্র প্রতিবেশী, গ্রামবাসী বা এলাকাবাসীর পাশে দাঁড়ান। আসুন আমরা সকলে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী দরিদ্র মানুষের পাশে দাঁড়াই। তাহলেই ঈদের আনন্দে পরিপূর্ণ হয়ে উঠবে আমাদের হৃদয় ও মন। আবারো সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

সহকারী পরিচালক (মোঃ মনির হোসেন) বলেন, করোনা মহামারীর ভয়াবহ ছোবলে বাংলাদেশ সহ সারাবিশ্ব স্থবির হয়ে পড়েছে। নানা শ্রেনী পেশার মানুষ কঠিন সময় পার করছে। বিশেষ করে ফরিদগঞ্জ উপজেলার গরীব অসহায় ও সাধারণ কর্মজীবি মানুষ কষ্টে দিনযাপন করছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ