আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ ইং

হাতীবান্ধাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে ছাত্রলীগ নেতা পারভেজ

 

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধি :

আসছে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে হাতীবান্ধা উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ হোসেন।

সম্প্রতি করোনা কালে বিগত দিনে হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান ও সাধারণ সম্পাদক পারভেজ হোসেন গরীব-অসহায়দের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন।করোনা ভাইরাসের কারনে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে অনেক ধরনের সহোযোগিতা করে আসছেন।

ছাত্রলীগ নেতা পারভেজ হোসেন বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারবিশ্ব এখন আতঙ্কিত। এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা। ঠিক তখনি চলে এলো পবিত্র ঈদ। ঈদের মাধ্যমে আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের অমীয় ধারা।করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে।

তিনি আরো বলেন,বাংলাদেশসহ গোটা বিশ্ব করোনা ভাইরাসের কবলে।আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল ছোবল রুখে দিতে পারবো, ইনশাআল্লাহ।
তাই এই করোনা ভাইরাস বিস্তার রোধে হাতীবান্ধাবাসী নিরাপদ দূরত্ব বজায় রেখে একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও সকল সরকারি নিয়ম মেনে ঈদ পালনের অনুরোধ জানিয়ে সবার উদ্দেশে বলেন, ‘ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন,সবাইকে ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।’

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ