আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

রাজশাহীর পুঠিয়ায় লাইসেন্স না থাকায় ক্লিনিক সীলগালা মালিকের ১ মাসের কারাদণ্ড

 

নিজস্ব প্রতিবেদক : (রাজশাহী) আতিক :

রাজশাহীর পুঠিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে বেসরকারি প্রতিষ্ঠান পুষ্প ডায়াগনস্টিক সেন্টার এন্ড ক্লিনিক সিলগালা করা হয়েছে এবং এর মালিককে এক মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

তাদের অপরাধ লাইসেন্স ছাড়াই ক্লিনিকের কার্যক্রম পরিচালনা করছিলো। দন্ডপ্রাপ্ত ক্লিনিক মালিকের নাম রবিউল ইসলাম পিন্টু (৩৫) তিনি বানেশ্বর খুটিপাড়া এলাকার বাসিন্দামৃত আইয়ুব আলী মতির ছেলে ।

তাকে বর্তমানে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আজ (২৮ জুলাই) মঙ্গলবার বেলা ১২ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত উপজেলার বানেশ্বর বাজার সংলগ্ন এলাকায় অবস্থিত ক্লিনিকটিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওলিউজ্জামান। এসময় তিনি এ আদেশ দেন।

এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোছাঃ নাজমা আক্তার ও পুঠিয়া থানা পুলিশের এসআই সাইফুল ইসলাম সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত জানিয়েছে, মোবাইল কোর্ট পরিচালনা কালে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত লাইসেন্স ব্যতিরেখে ক্লিনিক স্থাপনের অপরাধে মেডিকেল প্রাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ ১৯৮২ এর সংশ্লিষ্ট ধারায় পুষ্প ডায়গনস্টিক সেন্টার এন্ড ক্লিনিকের মালিক রবিউল ইসলাম পিন্টু কে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং ক্লিনিকটি সীলগালা করা হয়েছে।

দন্ডপ্রাপ্ত ক্লিনিক মালিককে পুলিশ হেফাজতে দেয়া হয়েছে। থানা পুলিশের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরন করা হবে বলেও জানা গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ