আজ ৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে নভেম্বর, ২০২০ ইং

কুড়িগ্রাম বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ

 

আব্দুর রফিক, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

শনিবার (২৫ শে জুলাই) দুপুর ২ ঘটিকায় বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন, কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে জেলা সদরের কালেক্টরেট স্কুল এ্যান্ড কলেজে আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আবুল হাসনাৎ মোঃ জগলুল হক উপদেষ্টা, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন।
এম এ রশিদ আলী ( অতিরিক্ত প্রধান স্বেচ্ছাসেবক সমন্বয়), জাহিদুল ইসলাম খান (জাহিদ) কেন্দ্রীয় সহঃ প্রধান ও জেলা প্রধান কুড়িগ্রাম।এ সময়ে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের উপজেলা প্রধান মোঃ মুকুল মিয়া। যিনি এ-ই অনুষ্ঠানটিকে আরো সুন্দর ও সাফল্য মন্ডিত করার লক্ষ্যে সঞ্চালক হিসাবে কাজ করেছেন।
কুড়িগ্রাম জেলা সদরের ৯ টি উপজেলা প্রধান ও সহঃ প্রধানগণ মতো বিনিময় পূর্বক স্বাগত বক্তব্য রাখেন। উপস্থিত বক্তব্যে সংগঠনের উপদেষ্টা আবুল হাসনাৎ মোঃ জগলুল হক বলেন,নামসর্বস্ব সংগঠন আমাদের লক্ষ্য না কাজের মধ্যে দিয়ে আমাদেরকে এগিয়ে আসতে হবে।
এ কর্মসূচির অংশ হিসাবে ২০২১ সালের মধ্যে কুড়িগ্রাম জেলার সব উপজেলায় ৩০,০০০ হাজারটি গাছ রোপণের উদ্যোগ নেয়া হয়েছে। কুড়িগ্রাম জেলা শাখার জেলা প্রধান জাহিদুল ইসলাম খান জাহিদ বলেন,আমাদের এ সংগঠন মানবতার সংগঠন।
ত্রান নয় ত্রান থেকে পরিত্রানের জন্য আমাদের দীর্ঘ মেয়াদি পরিকল্পনা গ্রহন করতে হবে।আমরা চাই আমাদের এ সংগঠনটি সারা বাংলাদেশের মধ্যে একটি আদর্শ সংগঠন হয়ে পরিচিত হোক। এছাড়াও শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এম এ রশিদ আলী অতিরিক্ত প্রধান স্বেচ্ছাসেবক সমন্বয় কেন্দ্রীয় শাখা বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ