আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ ইং

চারঘাটে অপহরণ মামলার আসামী শ্যামল গ্রেফতার

শাহজাহান আলীঃ চারঘাট (রাজশাহী) প্রতিনিধি :
 রাজশাহীর চারঘাট উপজেলায় অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তার করেছে চারঘাট মডেল থানার পুলিশ। গ্রেপ্তারকৃত আসামী উপজেলার হলিদাগাছি জাগিরপাড়া গ্রামের মৃত নূরুউদ্দিনের ছেলে শ্যামল (২৫)।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৪ জুলাই সকালে উপজেলার চামটা এলাকার জনৈক ব্যক্তির অষ্টম শ্রেণীতে পড়ুয়া মেয়ে (১৫)কে বিয়ের প্রলোভন দেখে উপজেলার হলিদাগাছি জাগিরপাড়া গ্রামের মৃত নুরুউদ্দিনের ছেলে দুই সন্তানের জনক শ্যামল অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। এদিকে গত সোমবার দিনগত গভীর রাতে ঐ স্কুল ছাত্রী বাড়িতে এসে তার মায়ের কাছে ঘটনার বিবরণ জানান।
মঙ্গলবার ঐ ছাত্রীর মা বাদী হয়ে চারঘাট মডেল থানায় অপহরন ও ধর্ষনের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক নজরুল ইসলাম বলেন, গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায় যে, উক্ত মামরার আসামী শ্যামল ঢাকা থেকে বাসযোগে বাড়ি ফিরছে।
এমন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক নজরুল ইসলাম ও এএসআই পাঞ্জাব সঙ্গীয় ফোর্সসহ পুঠিয়া থানার বানেশ্বর মোড়ে ওৎ পেতে থাকে। গভীর রাতে আসামী শ্যামল বাস থেকে নামামাত্রাই তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এবিষয়টি নিশ্চিত করে চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ঠু বলেন মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে অপহরন ও ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করে রাজশাহী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ