আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ ইং

১০দিনেও সন্ধান মেলেনি রাজমিস্ত্রী সরদার আসির উদ্দীনের

রাব্বী হোসাইন , পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাাঁর  পত্নীতলা উপজেলা র মল্লিকপুর গ্রামের ছায়েফ উদ্দীন সরদারের ছেলে রাজ মিস্ত্রী সরদার আসির উদ্দীন সরদার  (৪৫) গত ১৩ জুলাই থেকে তাকে খুজে পাওয়া যাচেছ না   ।
থানা ও পরিবার সূত্রে জানা জায় গত ১৩ জুলাই  বিকেল অনুমান ৫ টার সময় তার নিজ বাড়ী হতে মটর সাইকেল যোগে  মাতাজীহাট এক জনের সঙ্গে দেখা করবে  বলে বেড়িয়ে যান  বাড়ীতে ফিরে না আসায় ঐ তারিখে রাত অনুমান ৮.৩০ টার সময় তার স্ত্রী তার ব্যবহিত মোবাইল নং ০১৭৫০-৭৩৩৮৪৩ এ কল করলে  তিনি বলেন  নজিপুরে আছি এখনি রওনা হবো , রাত ৯ টা বাজে বাড়ীতে আসে না এর পর অনুমান ৯.৩০ টায়  আবার ফোন দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়  এর পর থেকে এখনো ফোন বন্ধ । পরের দিন ১৪ জুলাই সকাল অনুমান ৭.৩০ টায়  পত্নীতলা থানাধীন নজিপুর – ধামইরহাট সড়কের  মরাপুকুর  কালাআবোর ব্রীজের  মাঝামঝি তার ব্যবহিত  মটর সাইকেল টি রাস্তার নিচে পাওয়া যায় ।                                                  নিকট আত্বীয় স্বজন পাড়া প্রতিবেশী এলাকার  বিভিন্ন জায়গায়  খোঁজা খুজি করে না পাওয়ায় থানায় একটি সাধারন ডায়েরী করেন তার ছেলে মো. আব্দুল কাদের  জিডি নং ৪৯২।

তার ছেলে আব্দুল কাদের  জানান তার বাবার সাথে কারো কোন শত্রুতা ছিল এমনটা তারা জানে না এবং পরিবারের কারো সাথে কোন  ঝগড়া বিবাদ ও  হয়নি এবং তিনি সুস্থ ছিলেন।                                     বর্ননায় বলেন  গায়ের রং- ফর্সা , মুখ মন্ডল – গোলাকার, উচ্চতা  – অনুমান ০৫ ফুট , পরনে – খয়েরি রংয়ের পান্জাবী ও পায়জামা পড়া ছিল ।  তবে স্থানীয়রা বলছে এটি রহস্যজনক  মটর সাইকেল  আছে  চালক নেই ।

এ বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) পরিমল চক্রবর্তী বলেন আমাদের অনুসন্ধান অব্যাহত আছে ,প্রযুক্তি ব্যবহার সহ আমরা সবরকমের চেষ্টা চালিয়ে যাচ্ছি উদ্ধার হলে পরিবার কে জানানো  হবে ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ