আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

ফটিকছড়ির বাসিন্দা মলম পার্টির বাংলাদেশ প্রধান গ্রেফতার

 

ফটিকছড়ি প্রতিনিধি :

যশোরের শার্শা থানার গরু বাজার থেকে মলম পার্টির সদস্য আপন দুই সহোদর আটক।
গরু বাজারে এক কৃষককে অজ্ঞান করে টাকা হাতিয়ে নেয়ার সময় অজ্ঞান পার্টির সদস্য আপন দুই ভাইকে আটক করেছে পুলিশ। তাদের বাড়ী চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার দাতঁমারা ইউপিতে।আজ ২১ জুলাই মঙ্গলবার শার্শা থানার একটি গরু বাজার থেকে স্হানীয়রা উক্ত দু,ব্যক্তিকে আটক করে পুলিশে দেয়।
আটককৃতরা হলঃ- ১/হাসান চৌধুরী ওরফে ডন (৪৮),
২/শামসু বিন শামসুদ্দিন চৌধুরী ওরফে এমবি শামসুদ্দিন চৌধুরী(৬৭),উভয় পিতা মৃত এস এ চৌধুরী,মাতা হাছিনা বেগম,সাং সরকারপাড়া,পোঃ হেয়াকো বাজার, থানাঃ ভূজপুর, চট্টগ্রাম।
শার্শা থানা পুলিশ সূত্রে জানা গেছে,আটককৃতরা দেশের বিভিন্নস্হানে লোকজনকে নেশা জাতীয় দ্রব্য ছুইয়ে সর্বস্ব ছিনতাই করে থাকে।ভূজপুর থানার মাধ্যমে দাতঁমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহরাওয়ার্দী সরওয়ারের কাছে নাম ঠিকানা যাচাই করে পুলিশ।তাদেরকে আইনি পক্রিয়া শেষে যশোর জেলা কারাগারে প্রেরণ করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
জানা যায়,হাসান চৌধুরী ওরফে ডনের জম্মস্হান বাগান বাজার ইউপির নতুনবাজার এলাকায়।এক সময় সে বাগান বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে প্রচার প্রচারনা চালায়।স্হানীয়রা তার কু কর্মের কথা জানতে পারলে সে বাগানবাজার ছেড়ে দাতঁমারা বাগানবাজারের মাঝামাঝি সরকারপাড়া এসে বাড়ী করে।ফেনী খাগড়াছড়ি সড়কের পাশেই মমতা চৌধুরী কটেজ নামে আলিশান বাড়ী করে ডন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ