আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

জাতীয় মৎস্য সপ্তাহ-২০ উপলক্ষে শার্শা উপজেলার জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ

 

মো:নয়ন সরদার
,শার্শা প্রতিনিধি :

মাছ উৎপাদন বৃদ্ধি করি সুখি সমৃদ্ধি দেশ গড়ি” এই স্লোগানে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ উপলক্ষে শার্শা উপজেলায় মাছের পোনা অবমুক্তকরণ ও উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বেলা ১২ টার সময় উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর শার্শার আয়োজনে মৎস্য অধিদপ্তর ও রাজস্ব খাতের আওতায় সরকারী/প্রাতিষ্ঠানিক জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করণের অংশ হিসাবে শার্শা উপজেলা পরিষদের পুকুর ও শার্শা থানার পুকুরে পোনা অবমুক্ত ও উপকরণ বিতরণ করেন শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

পরে উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়াম ভবনে ২০১৯-২০ অর্থ বছরের বরাদ্ধকৃত ঐচ্ছিক তহবিলের ৫ লাখ টাকা উপকারভোগীদের মাঝে বিতরন করেন এমপি শেখ আফিল উদ্দীন।একই সাথে ৩৩ টি হুইল চেয়ার প্রতিবন্ধিদের মাঝে বিতরন করেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মণ্ডল এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আব্দুল ওহাব, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শার্শা থানার ওসি বদরুল আলম খান, বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ। এসময় আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার সহ উপজেলা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ৷

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ