আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

ভালুকায় চাউল আত্নসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান ও চৌকিদার কে জেল হাজতে প্রেরণ

 

ভালুকা উপজেলা ময়মনসিংহ প্রতিনিধি: 

মযমনসিংহের ভালুকায় মেদুয়ারী ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (ডিডিএম) এর দুস্থ অতি দরিদ্র,গরিবদের জনপ্রতি ১০কেজি করে চাউল বিরতণে অনিয়মের অভিযোগ উঠলে স্থানীয় প্রশাসন নির্বাহী অফিসার মাসুদ কামাল’র নেতৃত্বে অধিকতর তদন্তের মাধ্যমে ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রাণী(৪০), চৌকিদার আকবর আলী(৪০)। কে জেল হাজতে প্রেরন করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

জানা যায়, চাউল বিতরণের তৃতীয়দিন বুধবার (২২জুলাই) বিকেলে উপজেলার ২নং মেদুয়ারী ইউনিয়ন পরিষদে বিতরণ কার্যক্রমের সময় চাল নিতে আসা প্রায় ৩শতাধিক কার্ডধারী চাউল না পেয়ে ক্ষোপ প্রকাশ করে ।

ওই ইউনিয়নে ৪হাজার ৮৩জন কার্ডধারীকে ১০কেজি করে চাউল দেয়ার কথা, কিন্তু প্রায় তিনশত জন কার্ডধারীকে চাল না পেয়ে খালি হাতেই ফিরে যেতে হয়েছে ।

ঐ ইউপি প্যানেল চেয়ারম্যান ও সদস্যদের অভিযোগ তাদের না জানিয়ে চেয়ারম্যান নিজেই চাউল উত্তোলনসহ বিতরণ করেছেন এতে করে অনেকেই চাল না পেয়ে আমাদের কাছে অভিযোগ নিয়ে এসেছে ।

ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রাণী বলেন, এই বিষয়ে আমার ধারনা নেই তবে ৭৪ জনকে চাউল দিতে পারিনি ।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক আগামীর সংবাদ কে ফোনে জানান উপজেলা প্রশাসনের(মামলা নং ৩৭) মামলার ভিত্তিতে ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রাণী ও চৌকিদার আলী আকবর কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ